সংবাদ শিরোনাম
বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে মোকতাদির চৌধুরী এমপি’র ঈদ উপহার সামগ্রী বিতরণ হেফাজতের তাণ্ডব- ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৩ জন গ্রেফতার।। এ পর্যন্ত গ্রেফতার -৪৫৭ ভৈরবে র‍্যাবের পৃথক দুটি অভিযানে চার মাদক ব্যবসায়ী গ্রেফতার  কমলগঞ্জ পৌরসভায় ইমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা প্রদান পরপারে চলে গেলেন বিশিষ্ট ঠিকাদার ফিরোজ ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়াসহ আরো ৭ জন গ্রেপ্তার আশুগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে আটক করলো র‍্যাব ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতি তান্ডব পুলিশের এপিসিতে অগ্নিসংযোগের মূলহোতা জাকারিয়া গ্রেপ্তার কমলগঞ্জে ব্যবসায়ীর ধান নিয়ে ট্রাকসহ চালক উধাও
মশার বংশ বিস্তার রোধে সকলকে সচেতন হতে হবে ; ডিসি হায়াত উদ-দৌলা খান

মশার বংশ বিস্তার রোধে সকলকে সচেতন হতে হবে ; ডিসি হায়াত উদ-দৌলা খান

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি ব্রাহ্মণবাড়িয়া জেলা জলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেছেন, মশার বংশ বিস্তাররোধে সকলকে সচেতন হতে হবে। 
বৃহস্পতিবার (২৫ জুলাই)দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রতিটি ওয়ার্ড, জেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, আমাদের সকলের বাড়ির আশ-পাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। তাহলে মশার বংশ বিস্তার কমে যাবে। এ ব্যাপারে সাধারণ জনগণকে সচেতন হওয়ার আহবান জানান তিনি।
এদিকে এর আগে দুপুরে জেলা প্রশাসন ও  ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার যৌথ উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। 
পরে জেলা  প্রশাসক হায়াত – উদ দৌলা খাঁন মশক নিধন ঔষধ ছিটিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের উদ্বোধন করেন।

মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি।


এ সময় স্থানীয় সরকার বিভাগ ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক দুর-র -শাওয়াজ, পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন, সিভিল সার্জন ডা. মাঃ শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব ফেরদৌস মিয়া, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুরাদ খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব মোঃ শামছুদ্দিন, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদসহ জেলা প্রশাসন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com