সংবাদ শিরোনাম
মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই; ইউএনও ইরফান উদ্দিন আহামেদ  বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বাল্যবিবাহ বন্ধ।। ৫০ হাজার টাকা জরিমানা   বিজয়নগরে সরকারি ব্যবস্থাপনায় ধান সংগ্রহ শুরু আশুগঞ্জে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক কারবারি আটক ব্রাহ্মণবাড়িয়া জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব মা দিবস উদযাপন  ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক  আগামীকাল দিনব্যাপী জেলা ও উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের জরুরী মতবিনিময় সভা বাঁচতে চান ক্যানসার আক্রান্ত ইউপি সদস্যা শেলিনা কর্মমুখী শিক্ষার মাধ্যমে দেশ এগিয়ে যাবে; বাউবি উপাচার্য ড. সৈয়দ হুমায়ুন আখতার
নাসিরনগরে ধর্ষণের শিকার কিশোরী ও তার জন্ম নেওয়া সন্তান পেতে যাচ্ছেন পিতৃ পরিচয়

নাসিরনগরে ধর্ষণের শিকার কিশোরী ও তার জন্ম নেওয়া সন্তান পেতে যাচ্ছেন পিতৃ পরিচয়

মোঃ আব্দুল হান্নান//নাসিরনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ধর্ষণের শিকার কিশোরী ও তার জন্ম নেওয়া সন্তান পেতে যাচ্ছেন পিতৃ পরিচয়। সমাজ পতিদের সহানুভুতির ফলে হতদরিদ্র ১৩ বছর বয়সী কিশোরী নিজের স্বামী আর নবজাতক সন্তানকে পিতৃ পরিচয় দেওয়ার জন্য আশ্বস্ত করা হয়।
ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের দক্ষিন সিংহগ্রামের ধরহাটিতে।
ঘটনার বিবরণে জানা যায়, নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের দক্ষিণ সিংহগ্রামের গ্রামের হতদরিদ্র পিতা নিলেশ মল্লিক কীর্তন দলের বাঁশিবাধক ও মাথা সুজেনা মল্লিক একজন শ্রমিক। তাদের ১৩ বছর বয়সী  কিশোরী কন্যা প্রণতি মল্লিক প্রায়ই বাড়িতে একা থাকে। কিশোরীর জন্ম নিবন্ধন সনদ পর্যালোচনা করে ২০০৯ সালের ১২ ডিসেম্বর তার জন্ম হয়েছে বলে জানা গেছে। সে অনুযায়ী তার বয়স বর্তমানে ১৩ বছর।
এদিকে বাড়িতে একা থাকায় পাশের বাড়ির হরিদাস মল্লিক (৫০) নামে এক ব্যক্তির কুদৃষ্টি পড়ে ঐ যুবতীর উপর। হরিদাস প্রতিদিন প্রণতিদের একটি গাভীর দুধ দোহন করে দিত। সেই সুবাধে তাদের বাড়িতে আসা যাওয়ার এক ফাঁকে একদিন দিনের বেলা কিশোরী খালি ঘরে ঘুমিয়ে পড়লে সেই সুযোগে হরিদাস কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।কিশোরী জানায়, এই ঘটনা তার মাকে জানিয়ে দিবে বললে, হরিদাস কিশোরীকে গলা চেপে হত্যার হুমকি দেয়। এভাবে আরো কয়েকদিন কিশোরীকে ভযভীতি প্রদর্শন করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।
এ ব্যাপারে কিশোরীর পিতা নীলেশ মল্লিক জানায়, হরিদাস গ্রামে পূর্বে আরো এরূপ দুটি ঘটনা করেছে। হরিদাস মল্লিকের ধর্ষণের ফলে ওই কিশোরী অন্ত:সত্তা হয়ে পড়ে। গত ১০ দিন পূর্বে আমার মেয়ের একটি পুত্র সন্তান জন্ম দেয়।
এ বিষয়ে জানতে গতকাল শুক্রবার দুপুরে সরেজমিন সিংহগ্রাম ঘটনাস্থলে গেলে গ্রামের সমাজপতিরা বিষয়টি রাতের মধ্যে সমাধান করবে বলে এ প্রতিনিধিকে আশ্বস্থ করেন।
অপরদিকে, এ বিষয়টি সমাধান করতে গত শুক্রবার রাতেই এক শালীসে বসেন গ্রামের সমাজপতিরা। সালীশে হরিদাস ঘটনা স্বীকার করায় সালীশকাররা এক সপ্তাহের ভেতর ওই কিশোরীর নামে ৩০ শতাংশ জমি রেজিস্ট্রি করে দিয়ে ধর্ষক হরিদাসের সাথে বিয়ের সিদ্ধান্ত গ্রহন করেন।
এ ব্যাপারে হরিদাস মল্লিকের বাড়িতে গিয়ে তাকে পেয়ে বক্তব্য নেওয়া যায়নি। তবে তার ছোট ভাই গৌর দাসের মোবাইল নাম্বারে  যোগাযোগ করে হরিদাসের মোবাইল নাম্বার চাইলে তিনি বলেন তার ভাই মোবাইল ব্যবহার করেন না।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com