সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রাজনৈতিক কোন চাপ আমাদের কারো মধ্যে নেই ; সিইসি

রাজনৈতিক কোন চাপ আমাদের কারো মধ্যে নেই ; সিইসি

মোঃ আনোয়ার সুলতান,স্টাফ রিপোর্টার, সাভার
রাজনৈতিক কোন চাপ আমাদের কারো মধ্যে নেই, আমরা স্বাধীনভাবে কাজ করছি ও স্বাধীনভাবে কাজ করবো বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
আজ মঙ্গলবার (০১ মার্চ) সকাল ১০ টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও স্মৃতিচারন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
এসময় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে উপস্থিত ছিলেন, ৪ নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা, আহসান হাবীব খান, মো. আলমগীর ও আনিছুর রহমান।
প্রধান নির্বাচন কমিশনার আরও বলেন, বিএনপি কি বলেছেন আমরা শুনেছি। আমাদের উপর যেহেতু একটি দায়িত্ব এসেছে, আগামী নির্বাচন করার জন্য।  কিভাবে তাদের সাথে আমরা যোগাযোগ করবো বা মোকাবেলা করবো। সেগুলো পরে আমরা নিজেদের মধ্যে আলোচনা করবো। আমরা রাজনৈতিক নেতৃত্বের মধ্যেও একটা তাদের সমঝোতা ও তাদের মধ্যে আলাপ আলোচনা প্রত্যাশা করি।
এসময় আরও উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার। সফরসঙ্গী হিসাবে সাথে ছিলেন, নির্বাচন সচিবালয়ের সচিব হুমায়ুন কবীর খন্দকার। এসময় ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম, জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার তাদেরকে ফুল দিয়ে বরন করে নেন।
স্মৃতিসৌধে বীর শহীদদের বেদীতে পুষ্পস্তবক অর্পন করে নির্বাচন কমিশনারগন। পরে স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
আনুষ্ঠানিকতা শেষে বেলা ১০টা ২০মিনিটে স্মৃতিসৌধ প্রাঙ্গন ত্যাগ করেন নির্বাচন কমিশনারগন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com