সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় দুই বন্ধুর পর আরেক বন্ধুর মৃত্যু 

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় দুই বন্ধুর পর আরেক বন্ধুর মৃত্যু 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় মোঃ নাজেল -(২৫) ও নাজিম ভুইয়া (২৬) নামে দুই মোটরসাইকেল আরোহী বন্ধু নিহত হওয়ার পর আহত আরেক বন্ধু মোঃ এনামুল (২৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে ট্রাক চাপায় তিন বন্ধুই মারা গেলেন।
শনিবার (০৫ মার্চ) রাত ২ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান। নিহত এনামুল জেলা শহরের কলেজপাড়া এলাকার বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য মিজানুর রহমানের ছেলে।
এর আগে শনিবার রাত ৮ টায় ব্রাহ্মণবাড়িয়ার আগরতলা-সুলতানপুর সড়কের চিনাইর এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান এনামুলের বন্ধু নাজেল ও নাজিম ভুইয়া।
নিহত নাজেল জেলার আশুগঞ্জ উপজেলার বগইর গ্রামের ওমর আলীর ছেলে ও নাজিম ভুইয়া জেলা শহরের দাতিয়ারা এলাকার মামুন ভুইয়ার ছেলে। নিহত নাজেল পরিবার নিয়ে জেলা শহরের কলেজপাড়ায় বসবাস করতেন।
জানা যায়, গতকাল শনিবার রাতে নাজেল, নাজিম ও এনামুলসহ তিন বন্ধু মোটরসাইকেল যোগে আখাউড়া যাচ্ছিলেন। পথিমধ্যে চিনাইর নামক এলাকায় অপর দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে নাজেল ও নাজিম ভুইয়া মারা যান ও এনামুলকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে এনামুলের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ২ টায় এনামুল মারা যান।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, রাতে একটি মোটরসাইকেল যোগে তিন যুবক আখাউড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন আহত হয়। শনিবার রাত ২ টায় অপর আহত এনামুলও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com