সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

সফলতার সাথে চতুর্থ বর্ষে পদার্পন করলো ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া

সফলতার সাথে চতুর্থ বর্ষে পদার্পন করলো ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া

সফলতার সাথে চতুর্থ বর্ষে পদার্পন করেছেন ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া (ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়)। আজকের এই দিনে “সামাজিক পরিবর্তনে শিক্ষা” এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় একঝাক দক্ষ, মেধাবী শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীদেরকে নিয়ে  ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় তার যাত্রা শুরু করেছিল।
২০১৯ সালের ৬ মার্চ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমতি পেয়েছিল বর্তমানে শত শিক্ষার্থীদের গুঞ্জণে মুখরিত আর আবেগ ভালবাসায় জড়ানো এই বিশ্ববিদ্যালয়। তাই এই দিনটিকে বিশ্ববিদ্যালয় কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় দিবস হিসেবে পালন করা হয়।
রবিবার (০৬ মার্চ) সকাল ১১ টায়  ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়া সফলতার সঙ্গে ৪র্থ বর্ষে পদার্পণ করায় বিশ্ববিদ্যালয় চত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে বিশ্ববিদ্যালয় কর্তৃক পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
এসময় ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের কলা এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মিজানুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ মেরাজুল ইসলাম, রেজিষ্ট্রার খন্দকার এহসান হাবীব এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মিসেস ফাহমিদা আক্তারসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক এবং কর্মকর্তাবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন। এইসময় সবাই সাফল্য এবং সগৌরবে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের এই অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয় একসময় দেশের অন্যতম বিদ্যাপীঠ হয়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com