সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগরে অবাধে চলছে জুয়ার আসর

নাসিরনগরে অবাধে চলছে জুয়ার আসর

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বিভিন্ন গ্রামে এখন চলছে রমরমা জুয়ার আসর। কোন অবস্থাতেই দমন করা যাচ্ছে না সামাজিক ব্যধি নামক জুয়াখেলা।খোঁজ নিয়ে জানা গেছে জুয়াড়ীদের মিথ্যা প্রলোভনে উঠতি বয়সী কোমলমতি ছেলে-মেয়েরাও এ নেশায় আসক্ত হয়ে সর্বস্ব হারাচ্ছে অনেকেই।
জানা গেছে, নাসিরনগর উপজেলার কুন্ডা  ইউনিয়নের কাহেতুরা গ্রামের ভূইঁয়া বাড়ির মৃত আফসার উদ্দিন ভূঁইয়ার পুত্র মাহাবুবুর রহমান ভুইয়ার বাড়িতে বিভিন্ন এলাকা হতে আগত প্রায় ৩০-৪০ জনের একটি জুয়ারী বহর সকাল থেকে গভীর রাত পর্যন্ত চালিয়ে যাচ্ছে এই জুয়ার আসর।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিন বেলা ১ ঘটিকা হতে বিকাল ৫ ঘটিকা পর্যন্ত আবার রাত ৮ ঘটিকা হতে সারা রাত ভরে চলে জুয়ার আসর। সেখানে প্রতিদিন লাখ-লাখ টাকার জুয়া খেলা হয়। জুয়ার বোর্ড পরিচালনা ও নেতৃত্ব দেয় একই গ্রামের মৃত আক্কাস আলীর পুত্র মাসুক মিয়া। মাসুক মিয়ার নেতৃত্বে প্রভাবশালী একটি মহল প্রতি জুয়ার বোর্ড হতে মোটা অংকের অর্থ হাতিয়ে নিচ্ছে বলেও জানা গেছে। অন্যদিকে সর্বস্ব হারিয়ে নবাগত জুয়াড়ীরা প্রতিনিয়ত জড়িয়ে পড়েছে ,চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসার মত বিভিন্ন অপরাধ মুলক কাজে।
স্থানীয় একাধিক ব্যক্তি জানায়, কিছু প্রভাবশালী ব্যক্তির কারণে ভয়ে অনেকেই মুখ খুলতে সাহস পাচ্ছে না। ফলে কিশোর বয়সের ছেলেরা বুঝে উঠার আগেই জুয়া খেলায় মত্ত হয়ে সর্বস্ব হারিয়ে জুয়া খেলায় আসক্ত হয়ে পড়ছে।
আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা না থাকার কারণকেই দায়ী করছেন অনেকেই। জানা গেছে, নাসিরনগর উপজেলার এমন একাধিক পয়েন্টে এভাবেই চালিয়ে যাচ্ছে জুয়াড়ীরা তাদের জুয়ার আসর।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com