সংবাদ শিরোনাম
বিজয়নগরে অর্থ সহায়তা আনতে গিয়ে আঙ্গুল হারানো রিনার দায়িত্ব নিলেন উপজেলা প্রশাসন   সরাইলে হত্যাসহ অর্ধডজন মামলার আসামী গ্রেপ্তার ফেনী থেকে ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডবের ঘটনায়  নেতা গাজী ইয়াকুব গ্রেপ্তার আশুগঞ্জে র‍্যাবের অভিযানে মোবাইল ফোনের টাওয়ারের যন্ত্রপাতিসহ গ্রেপ্তার- ১।। প্রাইভেটকার জব্দ   ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্য গ্রেপ্তার।। ৩ টি মোটরসাইকেল উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় জুয়ারিসহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  রুচিশীল সব পাঞ্জাবি নিয়ে ঈদ বাজারে জাবিয়া বিগ বাজার ফলোআপঃ নাসিরনগরে হিলিপের কাজে চলছে হরিলুট, দেখার কেউ নেই হেফাজতের তাণ্ডব- র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় দুই তাণ্ডবকারীকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি হিসেবে শাহজালালের যোগদান
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়ার নবাগত এসপি আনিসুর রহমান

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়ার নবাগত এসপি আনিসুর রহমান

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন ব্রাহ্মণবাড়িয়ার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। সোমবার (২৯ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় নিজের উপর অর্পিত দায়িত্ব গভীর আন্তরিকতায় পালনের আশাবাদ ব্যক্ত করেন। তিনি অপরাধমুক্ত ব্রাহ্মণবাড়িয়ার জন্য সুনাগরিকদের সহযোগিতা কামনা করে বলেন, শহরকে নিরাপদ করার জন্যে নাগরিক তথ্য সংগ্রহ করা হবে। মানুষ যাতে শান্তিতে থাকতে পারে সে ব্যবস্থা নিশ্চিত করা হবে। তিনি অসামাজিক কার্যকলাপ,ইভটিজিংসহ অন্যান্য অপরাধ রোধেও পদক্ষেপ নেয়ার কথা জানান। সমাজের লোকজনকে অপরাধ দমনে এগিয়ে আসার আহবান জানান।

এসপি আনিসুর রহমান আরো বলেন, মাদকের বিষয়ে পুলিশ জিরো টলারেন্স দেখাবে। মাদক চোরাচালানী-ব্যবসায়ী কাউকে ছাড়া হবেনা। সবাইকে আইনের আওতায় আনা হবে। এর সঙ্গে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তাকেও রেহাই দেয়া হবেনা। তিনি বলেন, মাদক আমার কাছে একটা সমস্যা। আমি নিজে সিগারেট খাইনা, চাও খাইনা। আমার টিম মেম্বারদের সেভাবেই কাজ করতে হবে। কারণ মাদক থেকে হাজার অপরাধের সৃষ্টি হয়। এটি জাতি ধ্বংসের সহজ একটি প্রক্রিয়া। রাজনৈতিক পরিচয়ে অপরাধ করেও কেউ পার পাবেনা বলে জানান পুলিশ সুপার।তিনি বলেন অপরাধী একজন অপরাধীই।

সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) আলমগীর হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির, জেলা পুলিশের বিশেষ শাখার এএসপি মোঃ আলাউদ্দিন, ডিআইও-১ মো: ইমতিয়াজ আহমেদ প্রমুখ।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com