সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে ঢুকে একজন নিহত।। আহত-৪

ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে ঢুকে একজন নিহত।। আহত-৪

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস দোকানের ভেতরে ঢুকে অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।
বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বিকেল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতলী মোড়ে এ দূর্ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার বিকেল ৫টায় কুমিল্লা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতলী মোড় এলাকার একটি মুদি দোকানে চাপা দেয়। এসময় দোকানের সামনে থাকা একটি সিএনজি, অটোরিকশা, রিকশা ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গিয়ে সিএনজিতে বসে থাকা এক অজ্ঞাত নারী মারা যান। এতে মুদি দোকানদার রায়হান, মোটরসাইকেল আরোহী জিয়াউর রহমান, অটোরিকশার যাত্রী পারভেজ মিয়া ও অটো চালক সাদ্দাম হোসেনসহ ৪ জন আহত হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা সিলেটগামী কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস কাউতলী ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুটি সিএনজি, একটি অটোরিকশা, একটি রিকশা ও একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে পাশের একটি মুদি দোকানে ঢুকে পড়েন। এতে এক নারীসহ ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা নারীকে মৃত ঘোষণা করেন। বাকী ৪জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com