সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

‘বিডি অ্যানিমেল হেলথ’’ চাকুরী দিলেন ১৪ প্রতিবন্ধী

‘বিডি অ্যানিমেল হেলথ’’ চাকুরী দিলেন ১৪ প্রতিবন্ধী

বিশেষ প্রতিবেদক, সময়নিউজবিডি        

চট্টগ্রামের সাতকানিয়ায় গত ১৫ বছর আগে ট্রেন দুর্ঘটনায় এক হাত ও দুই পা হারান সমর বণিক। দূর্ঘটনার পর থেকে হুইল চেয়ার ও সীমাহীন দুঃখ-কষ্ট বেদনা ভর করে তার ওপর। তবে সেই বেদনায় এসেছে সুখের পালক। পেয়েছেন থাকা-খাওয়া ফ্রি সহ ছয় হাজার টাকা বেতনের চাকরি।
সমর বণিক জানিয়েছেন, ‘‘বিডি অ্যানিমেল হেলথ’’ নামের একটি উৎপাদকারী প্রতিষ্ঠান তাকেসহ ১৪ প্রতিবন্ধীকে চাকুরি দিয়েছেন। তারা সাধ্য অনুযায়ী মেশিন পরিচালনাসহ কারখানার পণ্য উৎপাদন করবেন।

বিডি অ্যানিমেল হেলথের মালিক মোঃ রাসেল আহম্মেদ বলেন, প্রতিষ্ঠানটি ভিটামিন ও সম্পূরক প্রাণী খাদ্য তৈরি করেন। প্রতিষ্ঠানটিতে ৭০ ভাগ প্রতিবন্ধীরা কাজ করবে। তাদের থাকা খাওয়া ও সম্মানী কারখানা কর্তৃপক্ষ বহন করবে। ব্যবসা নয়, সেবাটাকেই প্রধান্য দিতে প্রতিষ্ঠানটি চালু করা হয়েছে বলে জানিয়েছেন রাসেল আহমেদ।   
এদিকে গত সোমবার সন্ধ্যায় সদর উপজেলার  উড়শিউড়া বাজারে বিডি অ্যানিমেল হেলথের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব  অ্যাড. মোহাম্মদ লোকমান হোসেন।

এসময় প্রতিষ্ঠানটির কর্ণধার মোঃ রাসেল আহমেদ সহ নিয়োগপ্রাপ্ত প্রতিবন্ধীরা সহ গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। 


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।             

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com