সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারে কয়েদির মৃত্যু 

ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারে কয়েদির মৃত্যু 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে নুরুল ইসলাম-(৩৮) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে এ ঘটনাটি ঘটেছে। নিহত নুরুল ইসলাম মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া কারাগারের জেলার মোঃ দিদারুল আলম জানান, নিহত নুরুল ইসলাম মাদক মামলার দেড় বছরের সস্রম কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামি। গত ১১ মে তাকে আদালত কর্তৃক কারাগারে পাঠানো হয়। শুক্রবার সকালে হঠাৎ করে কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কারাগারা হাসপাতালে ও পরে তাৎক্ষণিক তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাক করে হয়তো তার মৃত্যু হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com