সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করলো ছাত্রলীগ জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মবার্ষিকী পালিত কমলগঞ্জে যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন বিজয়নগরে শিক্ষার্থীর রহস্যজনক আত্মহত্যার ঘটনায় আদালতে মামলা।। দৃষ্টান্তমূলক শাস্তি চান সহপাঠীরা কমলগঞ্জে পুবালী ব্যাংক’র এটিএম বুথের উদ্বোধন চীফ জুডিসিয়াল আদালতে প্রাঙ্গণে জেলা ও দায়রা জজ বেগম শারমিন নিগারের উপস্থিতিতে বিপুল পরিমাণের মাদক ধ্বংস ব্রাহ্মণবাড়িয়ায় ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড ক্যাম্পেইন-২০২২ ও ঋণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সরাইলে বিশ্ব নদী দিবস পালিত হয়েছে নবীনগরে পুকুরের পানি থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার অবৈধ অনুপ্রবেশ।। কারাভোগ শেষে নিজ দেশে ফিরলেন ভারতীয় যুবক

পুলিশ এবং সাংবাদিক একে অপরের আত্মার আত্মীয় ; এসপি আনিসুর রহমান

পুলিশ এবং সাংবাদিক একে অপরের আত্মার আত্মীয় ; এসপি আনিসুর রহমান

Advertisements

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন, পুলিশের আত্মার খোরাক হচ্ছে সাংবাদিকরা। পুলিশ ও সাংবাদিকদের লক্ষ্য এবং পথ এক। এ দুই পেশার মানুষ দেশের কল্যাণে, মানুষের কল্যাণে কাজ করে। পুলিশ এবং সাংবাদিক একে অপরের আত্মার আত্মীয়।
শনিবার (০৩ আগস্ট) দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

আনিসুর রহমান আরো বলেন, সাংবাদিকরা হলেন সমাজের দর্পণ। এ দর্পণে সবকিছু স্বচ্ছ দেখা যায়। গঠনমূলক কাজের জন্য আপনারা আমাদের উৎসাহ দেবেন। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। ব্রাহ্মণবাড়িয়া জেলায় যত সমস্যা আছে সবাইকে সঙ্গে নিয়ে আমরা সেসব সমস্যা সমাধান করব।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পির পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আল আমিন শাহীন, সহসভাপতি মফিজুর রহমান লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, কোষাধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম শাহজাদা, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিহাব উদ্দিন বিপু, সাবেক সভাপতি মোঃ আরজু, সৈয়দ মিজানুর রেজা, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, আ.ফ.ম কাউসার এমরান, আব্দুন নূর ও জাবেদ রহিম বিজন।

মতবিনিময় সভায় নবাগত এসপি আনিসুর রহমান কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।


মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দফতর) আবু সাঈদ, ডিআইও-১ (বিশেষ শাখা) ইমতিয়াজ আহম্মেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন প্রমুখ।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com