সংবাদ শিরোনাম
কমলগঞ্জে সোনালী ব্যাংক এর এজেন্ট ব্যাংকিং উদ্বোধন কমলগঞ্জের মুফতি ইমাম উদ্দিন সিলেট বিভাগের শ্রেষ্ঠ ইমাম ব্রাহ্মণবাড়িয়ায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফের সকল আদালত বর্জনের ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির কমলগঞ্জের আদমপুরে মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ইসলামপুর কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নবীণবরন অনুষ্ঠিত শোক সংবাদ: ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান সংগীত পরিচালক আনোয়ার জাহান নান্টুর ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়ায় প্রাক্তন স্কাউটস এর পূর্নমিলনীর লক্ষ্যে আহবায়ক কমিটি গঠন ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার তরুণ প্রজন্মকে দেশপ্রেমিক ও আর্দশ মানুষ হিসেবে গড়ে তুলতে পারে কেবলমাত্র বই; ডিসি শাহগীর আলম

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের বগি লাইনচ্যুত।। সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের বগি লাইনচ্যুত।। সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ

Advertisements

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একটি মালবাহী ট্রেন এর বগি লাইনচ্যুত হয়ে সারাদেশের সাথে সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে পড়েছে।
মঙ্গলবার (১২ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ঢাকা-সিলেট ও সিলেট-চট্রগ্রাম রেললাইনের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার মুকুন্দপুর-হরষপুর রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
মুকুন্দপুর রেলস্টেশন এর সহকারী স্টেশন মাস্টার সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে আখাউড়া রেলওয়ে জংশন থেকে ছেড়ে আসা সিলেটগামী ৯৫১ নম্বরের তেলবাহী ট্রেনটি মুকুন্দপুর-হরষপুর রেলওয়ে স্টেশনের মাঝামাঝি এলাকায় ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে ট্রেনের ইঞ্জিন থেকে পেছনের ৬ নাম্বার সামনের দুটি চাকা লাইনের উপর থেকে পড়ে যায়। এঘটনায় বর্তমানে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী পাহাড়িকা ট্রেনটি আখাউড়া স্টেশনে আটকা পড়েছে। এতে করে এ রেলপথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ পরিচালনা করছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »