সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

অবৈধভাবে বিক্রির সময় তেলভর্তি লরি আটক

অবৈধভাবে বিক্রির সময় তেলভর্তি লরি আটক

স্টাফ রিপোর্টার, সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অবৈধভাবে গ্যাস ফিল্ডের অপরিশোধিত তেল খোলাবাজারে বিক্রির সময় তেলভর্তি লরি আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা।
সোমবার (০৫ আগস্ট) রাত ৯টায় উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার বাজার থেকে লরিটি জব্দ করা গেলেও এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। 
জানা গেছে, কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইল গ্যাসক্ষেত্র থেকে উৎপাদিত গ্যাসের সঙ্গে বের হওয়া অপরিশোধিত তেল নিয়ে একটি লরি (চট্ট মেট্রো-ঢ-০৮০০৪৬) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা গ্যাসক্ষেত্রে তেল পরিশোধনের জন্য আনা হচ্ছিল। পথিমধ্যে আখাউড়া উপজেলার ধরখার বাজারের একটি দোকানে ঔ লরি থেকে তেল বিক্রি করার গোপন খবর পেয়ে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার সদস্যরা তেল বিক্রির সময় ১২ হাজার লিটার তেলসহ লরিটি জব্দ করেন। তবে লরি চালক ও তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রসুল আহমেদ নিজামী বলেন, ধরখার বাজারে ‘হিমেল ভান্ডারী তৈল ভান্ডার’ নামের এক খুচরা দোকানে তেল বিক্রির জন্য লরিটি থামানো হয়েছিল। কিন্তু তেল বিক্রি করতে পারেনি। তার আগেই লরিটি জব্দ করা হয়। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com