সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরাইলে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি দলিল হস্তান্তর

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরাইলে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘরের চাবি দলিল হস্তান্তর

শফিকুর রহমান, সরাইল উপজেলা প্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে একযোগে ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ২টি ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প তৃতীয় পর্যায়ের ১৭১টি পরিবারকে জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদানের মাধ্যমে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেছেন।
বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহগীর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফ আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আনিসুল ইসলাম, সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা প্রকৌশলী নিলুপা ইয়াসমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার প্রমূখ।
উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল জানান, এ পর্যায়ে সরাইল উপজেলায় ৯টি ইউনিয়নে ৩১৫টি পরিবারকে ২ শতাংশ জমিসহ সম্পূর্ণ সরকারি অর্থায়নে ঘর প্রদান করা হয়েছে। তিনি আরো জানান, ‘সারা দেশের মতো সরাইল উপজেলায় প্রথম পর্যায়ে ১০২টি, দ্বিতীয় পর্যায়ে ৩১টি ও উপজেলা পরিষদের রাজস্ব তহবিল হতে ১টি ভূমিহীন, তৃতীয় পর্যায়ে ১ম কিস্তি ১০টি ও ২য় কিস্তি ১৭১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতাংশ জমিসহ সরকারি অর্থায়নে ঘর দেওয়া হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com