সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

৮ দিনের সরকারি সফরে আগামীকাল ব্রাহ্মণবাড়িয়ায় আসছেন মোকতাদির চৌধুরী এমপি

৮ দিনের সরকারি সফরে আগামীকাল ব্রাহ্মণবাড়িয়ায় আসছেন মোকতাদির চৌধুরী এমপি

সময়নিউজবিডি রিপোর্ট
৮ দিনের সরকারি সফরে আগামীকাল রবিবার (১৪ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়ায় আসছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
রবিবার সকাল ৭টায় ঢাকাস্থ বাস ভবন থেকে সড়কপথে তিনি ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দেবেন। সকাল ১০ টায় তিনি জেলা শহরের মৌড়াইল আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করবেন। বিকেল ৪ টায় চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের পরিচালনা পর্ষদ সভায় যোগ দেবেন।
এদিকে সোমবার (১৫ আগস্ট) সকাল ৯ টায় জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, পৌনে ১০ টায় জেলা প্রশাসন আয়োজিত স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। ১৬ আগস্ট সকাল ১০ টায় চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন, বিকেল ৪ টায় তিতাস আবৃত্তি সংগঠন আয়োজিত শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে জাতীয় শোক দিবসের উপর রচিত বিভিন্ন কবিতা আবৃত্তি ও শোকগাথা অনুষ্ঠানে যোগদান। ১৭ আগস্ট বিকেল ৪টায় চম্পকনগর উবায়দুল মোকতাদির চৌধুরী কলেজ মাঠে বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। ১৮ আগস্ট দিনব্যাপী ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্থানে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে অংশগ্রহণ। ১৯ আগস্ট বিকেল ৪টায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে জেলা ছাত্রলীগ আয়োজিত “ছাত্র রাজনীতি ও বঙ্গবন্ধু শীর্ষক” আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ২০ আগস্ট সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ডায়াবেটিস সমিতির কার্যকরী কমিটির সভায় অংশগ্রহণ, বিকেল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া জেলা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ও ২১ আগস্ট বিকেল ৪ টায় বঙ্গবন্ধু স্কয়ারে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে গ্রেনেড হামলা দিবসে “সন্ত্রাস বিরোধী জনসভায়” যোগদান করবেন ও সন্ধ্যা ৬ টায় তিনি ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব এ এস এম হুমায়ুন কবির স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com