সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

বিজয়নগরে বিপুল উৎসাহ উদ্দীপনায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

বিজয়নগরে বিপুল উৎসাহ উদ্দীপনায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

বিজয়নগর উপজেলা প্রতিনিধি
বিপুল উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে হিন্দু সম্প্রদায়ের অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে।
শুক্রবার (১৯ আগস্ট) সকাল ৯ টায় দিবসটি উপলক্ষ্যে ঢাক ঢোল, ব্যানার ও ফেস্টুন নিয়ে উপজেলা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে রাধা গোবিন্দ আশ্রম গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী নাছিমা মুকাই আলী। বিশেষ অতিথি ছিলেন বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রাজু আহমেদ, ইন্সপেক্টর (তদন্ত) বিমল কর্মকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবিত্রী রাণী, উপজেলা পূজা উৎযাপন কমিটির সিনিয়র সহ-সভাপতি কৃপা শঙ্কর চৌধুরী (টিপু চৌধুরী) প্রমুখ।
জন্মাষ্টমী বাস্তবায়ন কমিটির আহবায়ক সুধাংশু সরকার এর সভাপতিত্বে ও বিজয়নগর উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরীর সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন বিজয়নগর পূজা উৎযাপন কমিটির সভাপতি অশোক কুমার চৌধুরী।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com