সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের উদ্যোগে কারাবন্দীদের আত্মনির্ভরশীল করতে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের উদ্যোগে কারাবন্দীদের আত্মনির্ভরশীল করতে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
রাখিবো নিরাপদ দেখাবো আলোরপথ এই স্লোগানের সঠিক বাস্তবায়নের উদ্দেশ্যে কারাগারের কারাবন্দীদের কারাভোগের পর আত্মনির্ভরশীল করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগার, সমাজসেবা অধিদপ্তর, মহিলা বিষয়ক অধিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর ও ব্রাহ্মণবাড়িয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সার্বিক সহযোগিতায় ৩/৬ মাস মেয়াদী ০৫টি কোর্সের (বেসিক রেফ্রিকারেশন এন্ড এয়ার কন্ডিশনিং, ব্লক বাটিক, বেসিক ইলেকট্রিক্যাল হাউস ওয়্যারিং, সেলাই ও মোবাইল সার্ভিসিং) পুরুষ ও মহিলা কয়েদীদের মাঝে দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন করা হয়।
সোমবার (২৯ আগস্ট) ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে প্রশিক্ষণের সমাপনী উপলক্ষে কয়েদীদের মাঝে সনদপত্র ও প্রয়োজনীয় উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।
জেল সুপার মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে প্রশিক্ষণপ্রাপ্ত কয়েদিদের মাঝে সনদপত্র ও প্রয়োজনীয় উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আঃ কাইয়ুম, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ আমির আলী, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক ভিকারুন নেছা।
উল্লেখ্য যে, ০৫টি কোর্সের সমাপনান্তে ৫৩ জন কারাবন্দীকে সনদ ও ১৮ জন কারাবন্দীকে বিভিন্ন উপকরণ সামগ্রী প্রদান করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com