সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

কমলগঞ্জে মোটরসাইকেল চাপায় প্রাণ গেলো পথচারীর

কমলগঞ্জে মোটরসাইকেল চাপায় প্রাণ গেলো পথচারীর

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে গত রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টায় ভানুগাছ-মাধবপুর সড়কের তাঁতবোর্ডের পার্শ্বে মোটরসাইকেল দিয়ে চাপা দেয় বিশ্বজিৎ সিংহ (৪৬) নামে এক পথচারীকে। এসময় মোটর সাইকেল এর নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী দুজন পাঁকা সড়কে উল্টে পড়ে। পরে স্থানীয়রা মুমুর্ষু অবস্থায় বিশ্বজিৎকে ও গুরুতর আহত মোটরসাইকেল চালক ভানুগাছ বাজারের ডেকোরেটার্স ব্যবসায়ী আব্দুল হালিম ও গাড়ী চালক সত্তার মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত সাড়ে ১২ টার দিকে বিশ্বজিৎ সিংহ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত বিশ্বজিৎ সিংহ মাধবপুর ইউনিয়ন এর বাঘবাড়ি গ্রামের মৃত নরেন্দ্র কুমার সিংহের একমাত্র ছেলে।
কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজন পথচারী মারা গেছে এবং দুই মোটরসাইকেল আরোহী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com