সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

জেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আল মামুন সরকার’র মনোনয়নপত্র দাখিল

জেলা পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আল মামুন সরকার’র মনোনয়নপত্র দাখিল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার জেলা আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এবং জন প্রতিনিধিগনকে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় সর্বস্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে জেলা প্রশাসক শাহগীর আলমের নিকট মনোনয়নপত্র দাখিল করেন আল মামুন সরকার।
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব ফিরোজুর রহমান ওলিও’র প্রস্তাব-সমর্থনে একটি মনোনয়নপত্র, নবীনগর পৌরসভার মেয়র শিব শঙ্কর দাস এবং নবীনগর উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামানের প্রস্তাব-সমর্থনে একটি, কসবা উপজেলা চেয়ারম্যান এড. রাশেদুল কাউছার ভূইয়া এবং কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানীর প্রস্তাব-সমর্থনে একটি, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা এবং বিজয়নগর উপজেলা চেয়ারম্যান নাছিমা মোকাই আলী’র প্রস্তাব-সমর্থনে একটি এবং নাছিরনগর উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ এবং আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব হানিফ মুন্সী’র প্রস্তাব-সমর্থনে একটি মোট পাঁচটি মনোনয়নপত্র সংশ্লিষ্ট উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রগন দাখিল করেছেন।

এসময় অন্যান্যের মধ্যে পৌরসভার সাবেক মেয়র হেলাল উদ্দিন, তাজ মোঃ ইয়াছিন, হেলাল উদ্দিন, মুজিবুর বাবুল, মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, এড. মাহবুবুল আলম, আবুল কালাম ভূইয়া, আলহাজ্ব মুসলিম মিয়া, তানজিল আহম্মেদ, সৈয়দ মিজানুর রেজা, এড. তাজুল ইসলাম খান, মহসিন মিয়া, শাহআলম, শেখ আনার, জহিরুল ইসলাম ভূইয়া, ফারুক আহমেদ, জায়েদুল হক,এম এইচ মাহবুব আলম, মোঃ রফিকুল ইসলাম, এস এম আসলাম, সেলিম রেজা হাবিব, স্বপন রায়, মনির হোসেন, খোকন কান্তি আচার্য, মাহমুদুর রহমান জগলু, কাচন মিয়া, এড. শাহনুর ইসলাম, এড. সিরাজুল ইসলাম ফেরদৌস, এড. তাসলিমা সুলতানা খানম, এড. লোকমান হোসেন, ছায়েদুজ্জামান আরিফ, রবিউল হোসেন রুবেল, আশ্রাফখান আশা, রাবিয়া খাতুন, আসাদুজ্জামান আসাদ, দেলোয়ার হোসেন, আব্দুর রহমান ও শাহ পরান, প্রমুখ জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর এবং বিপুল সংখ্যাক ইউপি সদস্য উপস্থিত ছিলেন। তাছাড়া, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সভাপতি আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি দীপক চৌধুরী বাপ্পি, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম ও পিযুষ কান্তি আচার্য এবং আইনজীবি সমিতি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com