সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আখাউড়ায় প্রতিপক্ষের হামলায় এক প্রবাসীসহ ৪জন আহত

আখাউড়ায় প্রতিপক্ষের হামলায় এক প্রবাসীসহ ৪জন আহত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পূর্ব বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় রুবেল (৩২) নামে এক প্রবাসীসহ ৪জন আহত হয়েছেন।
শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২ টায় আখাউড়া উপজেলার খালাজোড়া-আনোয়ারপুর সড়কে এ ঘটনাটি ঘটেছে। আহত অন্যান্যরা হলেন- প্রবাসী রুবেলের স্ত্রী আনজু বেগম (২২), শিশু কন্যা জুতি (০৩) ও শ্যালিকা মোসাঃ রোকসানা (১৭)।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের পাইকপাড়া গ্রামের নুর মোহাম্মদ এর ছেলে কাতার প্রবাসী রুবেল ৩/৪ বছর আগে আখাউড়া উপজেলার আখাউড়া উত্তর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামে জায়গা কিনে স্থায়ীভাবে বসবাস করে আসছেন। গত ১৮ জুলাই ২০২২ ইং তারিখে কাতার থেকে ছুটি দেশে আসেন। সম্প্রতি আখাউড়া উত্তর ইউনিয়নের কল্যানপুর গ্রামের জহুরির ছেলে উজ্জ্বলের সাথে তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হয় রুবেলের। এ ঘটনার জেরধরে শনিবার দুপুরে প্রবাসী রুবেল তার স্ত্রী, সন্তান ও শ্যালিকাকে নিয়ে আনোয়ারপুর গ্রামের তার খালু জাকির হোসেনের বাড়িতে দাওয়াত খাওয়ার জন্য আখাউড়া থেকে অটোরিকশা দিয়ে আখাউড়া আসার পথে খালাজুড়ি-আনোয়ারপুর সড়কে আসলে আগে থেকে উৎপেতে থাকা উজ্জ্বল ও রহমানসহ ৪/৫ জন যুবক রুবেলের রিকশা গতিরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে আঘাত করে। এসময় হামলাকারীরা রুবেলকে মাঠিতে ফেলে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। এতে রুবেলের মাথা, হাতা পা ও পিটে রক্তাক্ত জখম করে। হামলাকারীরা রুবেলের শিশু কন্যা জুড়ি, তার স্ত্রী আনজু বেগম ও শ্যালিকা রোকসানাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ও পথচারীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। বর্তমানে তারা আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে প্রবাসী রুবেলের অবস্থা আশংকাজনক।
এ ব্যাপারে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফারিয়া সুলতানা জানান, আহতদের মধ্যে প্রবাসী রুবেলের মাথা ফেটে রক্তাক্ত হয়ে যায়। এছাড়াও তার সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এক্সরে করার পর বিস্তারিত বলা যাবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com