ঈদ শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা সাইদুজ্জামান ফেরদৌস

ঈদ শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা সাইদুজ্জামান ফেরদৌস

Advertisements

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট প্রতিনিধি

পবিত্র ঈদুল আযহা  উপলক্ষে পাটগ্রাম-হাতীবান্ধা উপজেলাবাসীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, পাটগ্রামের উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান ফেরদৌস।
সাইদুজ্জামান ফেরদৌস সকলকে ত্যাগের মহিমায় উজ্জিবীত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, একমাত্র আল্লাহ সন্তুষ্টি অর্জনের জন্যই ত্যাগে ব্রতী হওয়া কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষাকে মনে প্রাণে ধারণ করে সমাজে শান্তি, সম্প্রীতি ও সোহার্দ্য প্রতিষ্ঠায় সবাইকে সচেষ্ট হতে হবে।
সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদ-উল-আজহা শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। সেই সাথে তাঁরা দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।
তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।
তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আযহা শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com