সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

যুবলীগ নেতা মহসিনের বহিষ্কারাদেশ প্রত্যাহার

যুবলীগ নেতা মহসিনের বহিষ্কারাদেশ প্রত্যাহার

ফেসবুক লাইভে এসে জেলা যুবলীগকে নিয়ে বির্তকের ঘটনায় বহিস্কার হওয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেম্বার মহসিন খন্দকারের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে জেলা যুবলীগের দপ্তর সম্পাদক রিটন রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, মহসিন খন্দকার তার দোষ স্বীকার করে জেলা যুবলীগ সভাপতি-সাধারন সম্পাদক বরাবর অনুশোচনাসহ দুঃখ প্রকাশ করে চিঠি দিলে জেলা যুবলীগ আবেদন মঞ্জুর করে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করেন।
এবিষয়ে সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন খন্দকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা যুবলীগের সভাপতি শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফৈরদৌস ও যুবলীগের সকল নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com