সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলেন আল মামুন সরকার

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলেন আল মামুন সরকার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী (আনারস প্রতীক) আল মামুন সরকার চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।
সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকেল ২ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে জেলার ৯ টি উপজেলার ৯টি ভোট কেন্দ্রে স্থানীয় জনপ্রতিনিধিগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার ৮২২ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শফিকুল আলম এমএসসি (মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ৫৫৩ ভোট। আল মামুন সরকার ২৬৯ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশনের একটি বিশ্বস্ত সূত্র ও প্রতিটি কেন্দ্রে প্রার্থীদের দায়িত্বরত এজেন্টদের দেওয়া তত্ত্বের ভিত্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ৭৪ ভোট, শফিকুল আলম পেয়েছেন ৮৮ ভোট, বিজয়নগর উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ৬৯ ভোট, শফিকুল আলম পেয়েছেন ৬৩ ভোট, সরাইল উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ৫০ ভোট ও শফিকুল আলম পেয়েছেন ৬৯, নাসিরনগর উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ৭১ ও শফিকুল আলম পেয়েছেন ৯৬ ভোট, আশুগঞ্জ উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ৭০ ভোট ও শফিকুল আলম পেয়েছেন ৩৬ ভোট, আখাউড়া উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ৯৬ ভোট ও শফিকুল আলম পেয়েছেন ১২ ভোট, কসবা উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ৯৮ ভোট ও শফিকুল আলম পেয়েছেন ৪৬ ভোট, নবীনগর উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ১৮৬ ভোট ও শফিকুল আলম পেয়েছেন ৯৫ ভোট এবং বাঞ্ছারামপুর উপজেলার ভোট কেন্দ্রে আল মামুন সরকার পেয়েছেন ১৩৬ ভোট ও শফিকুল আলম এমএসসি পেয়েছেন ৪৬ ভোট।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com