সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

চৈত্রঘাট ধলাই ব্রীজে মাটি ধসে মৌলভীবাজারের সাথে কমলগঞ্জের সরসরি সড়ক যোগাযোগ বন্ধ

চৈত্রঘাট ধলাই ব্রীজে মাটি ধসে মৌলভীবাজারের সাথে কমলগঞ্জের সরসরি সড়ক যোগাযোগ বন্ধ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজার-শমশেরনগর- চাতলাপুর চেকপোষ্ট (জেড-২০২২) সড়কের ৯ম কিলোমিটারে অবস্থিত কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট ব্রিজের পাশর্^স্থ ধলাই নদীর পাড়ের মাটি বসে যাওয়ায় জেলা সদরের সাথে সরাসরি কমলগঞ্জের সড়ক যোগাযোগ বন্ধ করা হয়েছে। কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট ব্রীজের পার্শ্বস্থ ধলাই নদীর পাড়ের মাটি ধসে যাওয়ায় সকল ধরনের যানবাহন চলাচল না করার জন্য সড়ক ও জনপথ বিভাগ থেকে জরুরী বিজ্ঞপ্তি জারী করা হয়েছে।
সরেজমিনে দেখা যায়, শনিবার বিকেলে চৈত্রঘাট বাজার সংলগ্ন ব্রিটিশ আমলে নির্মিত ধলাই নদীর ব্রীজের দক্ষিণ পাশের বাঁধ ধসে বিশাল গর্ত সৃষ্টি হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) সড়ক ও জনপথ বিভাগ, মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো: জিয়া উদ্দিন স্বাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তিতে প্রথমে চৈত্রঘাট ধলাই ব্রীজের এপ্রোচ মেরামত না হওয়া পর্যন্ত উক্ত ব্রীজ এপ্রোচ দিয়ে মালামালসহ ৫ টনের অধিক ভারী যানবাহন চলাচল না করার জন্য বলঅ হলেও শনিবার বিকাল সোয়া ৫টা থেকে সকল ধরনের যানবাহন চলাচল না করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানানো হয়। এ ব্যাপারে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। কমলগঞ্জে চৈত্রঘাট ধলাই ব্রীজের ওপর সকল ধরনের যানবাহন চলাচল নিষিদ্ধ সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তির অনুলিপি বিভিন্ন দপ্তরে প্রদান করা হয়েছে।সড়ক ও জনপথ বিভাগ, মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী মো: জিয়া উদ্দিন এ প্রতিনিধিকে জানান, চৈত্রঘাট বাজার সংলগ্ন ব্রিটিশ আমলে নির্মিত ধলাই নদীর ব্রীজের দক্ষিণ পাশের বাঁধ ধসে বিশাল গর্ত সৃষ্টি হওয়ায় শনিবার বিকাল সোয়া ৫টা থেকে সকল ধরনের যানবাহন চলাচল না করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ জানান। তিনি বলেন, দ্রুত মেরামতের কাজ চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com