সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে জাতীয় পতাকা দিয়ে বরণ করেছেন “আমরা বন্ধু সংগঠন” প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ কমলগঞ্জে ব্যবসায়িক দ্বন্দ্বে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু Successfuly Entrepreneur of Bangladesh Md Rijvi Ahamed ভৈরবে র‍্যাবের অভিযানে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সরাইল আশুগঞ্জ উপ-নির্বাচনে সাত্তারকে করার ছরি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুন; আহমেদ হোসেন ও মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে ইউপি সচিবের বিদায় ও বরণ ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দদের বিজয়নগর যুবলীগের অভিনন্দন ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত ভাড়াটিয়ার হাতে খুন হলেন বাড়িওয়ালী

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাজমুল হোসেনের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাজমুল হোসেনের সংবাদ সম্মেলন

Advertisements

শফিকুর রহমান//সরাইল,প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ)আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মুহাম্মদ নাজমুল হোসেন।
সোমবার (১৯ ডিসেম্বর) রাত ৯টায় সরাইল উপজেলা প্রেসক্লাবে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান।
উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবেদুর আর শাহীনের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সরাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ নাজমুল হোসেন। এসময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর মিয়া, সদস্য ফয়জুল কবির, খন্দকার মাহবুবুর রহমান, মোঃ রিমন মিয়া প্রমুখ। মতবিনিময় সভায় এডভোকেট মুহাম্মদ নাজমুল হোসেনের বক্তব্যে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ)আসনের বিএনপির জাতীয় সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভুঁইয়া পদত্যাগ করায় উক্ত শূন্য আসনে উপ-নির্বাচনে জাতীয় সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী তৃণমূল রাজনীতিতে সরাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ নাজমুল হোসেন।
তিনি জানান, ১৯৭৫ সালে ছাত্রলীগের রাজনীতির মধ্যে দিয়ে তার রাজনৈতিক জীবনের শুরু। বর্তমানে সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব পালন করছেন। একাধিক গুনে গুণান্বিত ও রাজনৈতিক অঙ্গনে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ব্যাক্তিত্ব এডভোকেট মুহাম্মদ নাজমুল হোসেন ছাত্রনেতা থেকে জননেতা হয়ে ওঠার মধ্যবর্তী সময়ে পালন করেছেন বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ-পদবীতে রয়েছেন তার মধ্যে রয়েছে সরাইল উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, সভাপতি, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, বর্তমান সরাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি। ব্রাহ্মণবাড়িয়া বার লাইব্রেরীর ২বারের সাধারণ সম্পাদক, ২বারের সভাপতি।
এছাড়া আমি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় এবং সামাজিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে রয়েছে তার সুনাম,যশ। অত্যন্ত সততা ও বিচক্ষণতার সাথে দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন।
নিজেকে আওয়ামী লীগ পরিবারের সন্তান ও রাজপথের পরীক্ষিত সৈনিক হিসেবে দাবি করে এডভোকেট মুহাম্মদ নাজমুল হোসেন এবারও দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদী।
এডভোকেট মুহাম্মদ নাজমুল হোসেন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে শেখ হাসিনার অনুপ্রেরণায় মূল সংগঠনের নেতাদের দিকনির্দেশনায় দলের জন্য অনবরত কাজ করে চলছি, আমি পদের জন্য দল করি না। কাজেই চাওয়া পাওয়া বলতে আমি কিছুই বুঝি না। তবে দলের কর্মী হিসেবে আসন্ন উপ-নির্বাচনে জাতীয় সংসদ সদস্য পদে আমাকে মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ)আসনের জনগনের খেদমতে নিজেকে সর্বদাই বিলিয়ে দেব ইনশাআল্লাহ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »