সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইল বিজিবির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সরাইল বিজিবির উদ্যোগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২৫ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন এবং কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের মাঠে ৫ শত জন শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন বিজিবি মহাপরিচালক।
সরাইল ২৫ বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, বিজিবিএম, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলাস্থ কালিকচ্ছ এলাকায় বিজিবি সদস্যদের শীতকালীন প্রশিক্ষণ সরেজমিনে পরিদর্শন করেন ৫শত জন অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন। প্রতিবন্ধী, বিধাব, বয়স্কা, মানসিক ভারসাম্যহীন ও অসহায় দরিদ্রদের মাঝে এসব শীতবস্ত্র বিতরন করা হয়।
পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক শীতকালীন প্রশিক্ষণে অংশগ্রহণকারী সকল স্তরের বিজিবি সদস্যদের সাথে কুশলাদী বিনিময় করেন এবং প্রশিক্ষণ সম্পর্কিত বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় বিজিবি মহাপরিচালক বলেন, পেশাগত উৎকর্ষতার পাশাপাশি বিভিন্ন ধরনের প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণের মাধ্যমে বিজিবি সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন আভিযানিক, প্রশাসনিক এবং সাংগঠনিক সমন্বয় নিশ্চিত করা সম্ভব হবে বলে মহাপরিচালক আশাবাদ ব্যক্ত করেন।
শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন শেষে বিজিবি মহাপরিচালক বিজিবি’র জনকল্যানমূলক কাজের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয় মাঠে ৫ শতাধিক শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় বিজিবির সরাইল রিজিয়নের রিজিয়ন কমান্ডারসহ বিজিবি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বর্ডার গার্ড বাংলাদেশ কর্তৃক চলতি শীত মৌসুমে দেশব্যাপী শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় সরাইল রিজিয়ন ইতোমধ্যে অসহায় ও দুঃস্থ ৪,৬৩৮ জনকে বিভিন্ন ধরনের শীতবস্ত্র বিতরণ এবং ৬,৭৪৯ জনকে (পুরুষ, নারী ও শিশু চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com