সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আজ ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

আজ ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আজ সোমবার (০৯ জানুয়ারি ২০২৩ ইং) ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলা দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দু’জন ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দু’জন।
নির্বাচনে মোট ১৭২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে ১৯টি পদের বিপরীতে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। ১৯ পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ মিজানুর রহমান খন্দকার ও ক্বারী মোঃ আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন কাজী সাহারুল ইসলাম ও মোঃ আব্দুল আহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক-১ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ মামুন, মুখলেছুর রহমান ও আজাদ হক, সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোবারক হোসেন ও সফিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ দেলোয়ার হোসেন চৌধুরী ও মোঃ বাদল মিয়া, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন রুবেল খান ও মুরশেদুল ইসলাম, সহপ্রচার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সামসুদ্দিন আহমেদ মাসুদ ও হাবিবুর রহমান সুমন।
এদিকে অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিরাজুল ইসলাম ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউসুফ মিয়া বিজয়ী হয়েছেন।
নির্বাচনে যেসব পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সেগুলো হলো- সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক-১, সাংগঠনিক সম্পাদক,সহ সাংগঠনিক সম্পাদক, অর্থ বিষয়ক সম্পাদক,সহ অর্থ বিষয়ক সম্পাদক, দপ্তর সম্পাদক,সহ দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, সহ প্রচার সম্পাদক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, ধর্ম বিষয়ক সম্পাদক ও ৫ জন কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলা দলিল লেখক সমিতির আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর জানান, সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শান্তিপূর্ণ ,অবাধ নিরপেক্ষ ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানে আমরা কাজ করছি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com