সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

সরাইল আশুগঞ্জ উপ-নির্বাচনে সাত্তারকে করার ছরি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুন; আহমেদ হোসেন ও মোকতাদির চৌধুরী এমপি

সরাইল আশুগঞ্জ উপ-নির্বাচনে সাত্তারকে করার ছরি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুন; আহমেদ হোসেন ও মোকতাদির চৌধুরী এমপি

সরাইল উপজেলা প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া- ২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচন উপলক্ষে সরাইলে উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার সমর্থনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে উকিল আব্দুস সাত্তার ভূইয়া সমর্থক গোষ্ঠীর আয়োজনে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ নাজমুল হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুর রাব্বির সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, মঈন উদ্দিন মঈন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান আলম সাজু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা এডঃ কামরুজ্জামান আনসারী, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান রতন, সরাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর প্রমুখ। এছাড়াও জেলা উপজেলার সকল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে আহমেদ হোসেন বলেন, উনি বিএনপি না আওয়ামীলীগ ও না উনি স্বতন্ত্র পদপ্রার্থী তাই উনাকে আমরা সমর্থন দিয়েছি। কলার ছড়ি জিতে যাচ্ছে, কলার ছড়ির বিজয় হবে। আগামী ১ ফ্রেরুয়ারি আপনারা সবাই কলার ছড়িতে ভোট দিবেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আমি অন্তরের অন্তস্তল থেকে উকিল আব্দুস সাত্তারকে সমর্থন করেছি। তিনি একজন পরিচ্ছন্ন ও সাহসী মানুষ, তারেক রহমানের সকল স্বর-যন্ত্রের মোকাবেলায় এই পড়ন্ত বয়সেও শিরদাঁড়া শক্ত করে মাথা উঁচু করে এই অবস্থানে এসেছে। উনাকে কলার ছড়া মার্কায় ভোট দিয়ে আপনারা গণতন্ত্রের বিজয় ঘোষণা করবেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com