সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)র প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় অসহায় ও হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে জেলা শহরের পুনিয়াউটে বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থনীতি সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবনে জেলা যুবদলের উদ্যোগে সাড়ে ৩শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ, এবিএম মমিনুল হক, আসাদুজ্জামান শাহীন, জেলা যুবদল নেতা আতিকুল হক জালাল, রাশেদুল হক, রাশেদ কবির আখন্দ, নাসির উদ্দীন, যোবায়ের আহমেদ মানিক, মো. শরীফ, সৈয়দ তৈমুর, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব তানভীর আহমেদ রুবেল, যুগ্ম আহবায়ক মহিবুল ইসলাম ডিকন, সানি প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত জিয়াউর রহমানের রুহের মাগফেরাত, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা এবং দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশের আপামর জনগণের কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। পরবর্তীতে উনার সহধর্মিণী আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া সেই ধারা অব্যাহত রেখেছিলেন। তাই তিনি বার বার দেশের মানুষের ভালবাসায় প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছিলেন। কিন্তু হীন চক্রান্ত করে মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম জিয়াকে সাজা প্রদান করে। তবু উনার দেশের মানুষের প্রতি তার ভালবাসা বিন্দুমাত্র কমেনি। উনার দল বিএনপিও মানুষের পাশে সবসময় ক্রান্তিলগ্নে দাঁড়িয়েছে। তাই এই শীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জন্মদিনে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভুলেনি। এই ধারা অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com