সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

ফের সকল আদালত বর্জনের ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির

ফের সকল আদালত বর্জনের ঘোষণা ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির

আদালত প্রতিবেদক//সময়নিউজবিডি
ফের সকল আদালত বর্জনের ঘোষণা দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। আগামীকাল বুধবার (০৮ ফেব্রুয়ারি) থেকে ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ পর্যন্ত সকল আদালত বর্জন কর্মসূচি পালন করবেন আইনজীবীরা।
মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা আইনজীবী সমিতির সাধারণ সভা শেষে তাদের দাবি অনুযায়ী দুই বিচারককে বদলি না করায় এ কর্মসূচি ঘোষণা করেন।
এদিকে, গত ১ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে আইনজীবী সমিতির সাধারণ সভায় দুই বিচারকের বদলি দাবি করে ৭ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখ পর্যন্ত জেলা ও দায়রা জজ শারমিন নিগার এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফারুক আহমেদ এর আদালত বর্জনের ঘোষণা দিয়ে বাকি সব আদালতে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নেন আইনজীবীরা। সেই মোতাবেক ৭ ফেব্রুয়ারি পর্যন্ত দুই বিচারকের কাউকেই বদলি না করায় ফের ৮ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত সকল আদালত বর্জনের কর্মসূচি ঘোষণা করেন আইনজীবীরা।
পরে আইনজীবী সমিতির পক্ষ থেকে গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট তানভীর ভূঁইয়া জানান, গত ১ ফেব্রুয়ারি সাধারণ সভা করে দুই বিচারকের অপসারণ দাবি করে তাদের আদালত বর্জনের ঘোষণা দিয়ে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত বাকি সব আদালতে অংশগ্রহণ করার কর্মসূচি ঘোষণা করা হয়েছিল এবং এ সময়ের মধ্যে আমাদের দাবি পূরণ না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি দেওয়ারও ঘোষণা দেওয়া হয়েছিল। সে মোতাবেক ৭ ফেব্রুয়ারি পর্যন্ত আমাদের দাবি পূরণ না হওয়ায় আবার নতুন কর্মসূচী ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ শারমিন নিগার এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাম্মদ ফারুক আহমেদ এর অপসারণ ও জেলা জজের নাজির মুমিনুলের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে গত ৫ জানুয়ারি থেকে পর্যায়ক্রমে সব আদালত বর্জন করে আসছেন জেলা আইনজীবী সমিতি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com