সংবাদ শিরোনাম
বিজয়নগরে “মানব কল্যাণ ফাউন্ডেশন”নামে একটি মানবিক সংগঠনের আত্মপ্রকাশ ব্রাহ্মণবাড়িয়ায় পরিবেশবান্ধব কম্পোস্ট প্ল্যান্ট ও প্লাস্টিক বর্জ হতে তরল জ্বালানি উৎপাদন এর শুভ উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় বসলো সাবেক ফুটবলারদের মিলন মেলা ভারতের ত্রিপুরা রাজ্যে ভারত -বাংলাদেশ মৈত্রী সম্মাননা পেলেন আবৃত্তি শিল্পী সোহেল আহাদ ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু নিহত কমলগঞ্জে দু’দিনব্যাপী বসন্ত মেলা সমাপ্ত কমলগঞ্জে তেলের ট্যাঙ্কারবাহী ট্রেনের সাথে মাইক্রোবাসের সংঘর্ষ।। নারীসহ আহত ২ কমলগঞ্জের লাউয়াছড়ায় আগুন।। পুড়ে গেছে এক একর বন ব্রাহ্মণবাড়িয়ায় আল খলিল হসপিটালের চিকিৎসকের ভুল চিকিৎসায় কলেজ ছাত্রের মৃত্যু অভিযোগ।। আটক-৩ কসবায় ট্রাক্টর খাদে পড়ে দুইজন নিহত

ভৈরবের চাঞ্চল্যকর সোনায়েত হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ভৈরবের চাঞ্চল্যকর সোনায়েত হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
কিশোরগঞ্জের ভৈরবে চাঞ্চল্যকর সোনায়েত উল্লাহ হত্যা মামলার প্রধান আসামী রেজাউল করিম শামীমকে গ্রেপ্তার করেছেন র‍্যাব-১৪।
বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১১ টা ৫০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংর‌ইল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত ১১টা ৫০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জেলার নান্দাইল নিজ বাড়িতে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর সোনায়েত উল্লাহ হত্যা মামলার প্রধান আসামি রেজাউল করিম শামীমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রেজাউল করিম শামীম ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংর‌ইল গ্রামের মতিউর রহমানের ছেলে। সে ভৈরব নিউ টাউন এলাকায় বসবাস করতেন।
উল্লেখ্য যে, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন, নিউটাউন এলাকার মৃত আঃ করিম মিয়ার ছেলে মোঃ সোনায়ত উল্লাহ(৪১) গত ২১/০২/২০২৩ খ্রিঃ তারিখে গাজীপুর জেলা কারাগার হতে জামিনে ছাড়া পেয়ে আনুমানিক ১৮.০০ ঘটিকায় বাড়িতে আসেন এবং রাত ২৩.০০ ঘটিকায় বাড়ি থেকে বের হয়ে যান। পরবর্তীতে রাত আনুমানিক ০৪.০০ ঘটিকার সময় ভিকটিমের ছেলে আলভী জানতে পারে যে তার বাবা ভৈরব থানাধীন নিউটাউন সাকিনস্থ রেজাউল করিম শামীমের তত্ত্বাবধানে থাকা মর্তুজা মিয়ার বাড়ির (সাবেক অনির্বাণ স্কুল) ০৩ নং কক্ষে গুরুত্বর জখম প্রাপ্ত অবস্থায় পড়ে আছে। পরবর্তীতে তারা ভিকটিম সোনায়েত উল্লাহকে সাঈদ ইউসুফ মেমোরিয়াল হাসপাতাল, ভৈরবে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে মোঃ রেজাউল করিম শামীম পলাতক ছিলেন। পরবর্তীতে মৃতের ছেলে রেহানুর রহমান আলভী(২২) বাদী হয়ে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যাহা ভৈরব থানার মামলা নং-৪৬, তারিখ-২৩/০২/২০২৩ খ্রিঃ। ধারা-৩০২/৩৪ পেনাল কোড।
র‍্যাব-১৪ এর সিপিসি-২, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামিকে ভৈরব থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




আজকের দিন-তারিখ

  • বুধবার (ভোর ৫:৩৭)
  • ২৯শে শাবান, ১৪৪৪ হিজরি
  • ৮ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ (বসন্তকাল)
© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »