সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের বসন্তকালীন ৩দিন ব্যাপী আর্ট কর্মশালা শুরু

ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের বসন্তকালীন ৩দিন ব্যাপী আর্ট কর্মশালা শুরু

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
‘প্রকৃতির সান্নিধ্যে শিশুরা’ এ শ্লোগানকে সামনে রেখে প্রতিবছরের মতো এবারও ব্রাহ্মণবাড়িয়া শুরু হয়েছে বসন্তকালীন শিশুদের তিনদিন ব্যাপী আর্ট কর্মশালা।
বুধবার (২ মার্চ) সকালে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের তালুকদার বাড়ি খোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কর্মশালার উদ্বোধন করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের আয়োজনে প্রধান অতিথি থেকে কর্মশালার উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা।
ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ খান বিটুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা বিষয়ক কর্মকর্তা পাপিয়া আক্তার, বিশিষ্ট নারী নেত্রী নন্দিতা গুহ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন বেলাল, জাগোনিউজের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আবুল হাসনাত মো. রাফি, দৈনিক আমার সময়ের প্রতিনিধি আল মামুন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বাহারুল ইসলাম মোল্লা বলেন, শিক্ষার্থীদের শুপ্ত মেধা বিকাশে চিত্রআঙ্কনসহ বিভিন্ন প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের বিকল্প নেই। শিশুকে স্বাভাবিকভাবে বাড়তে দিতে হবে। খেলাধুলা ও সৃজনশীল কাজ করার সুযোগ দিতে হবে। এতে শিশু মানসিক ভাবে স্বাবলম্বী হয়ে উঠবে, তার সামাজিক বিকাশ ঘটবে। তিতাস নদীর তীরে এই আয়োজন শিশুদের প্রকৃতির সান্নিধ্যে পাবে। প্রাতিষ্ঠানিক এক গন্ডিতে আটকে না রেখে প্রতিবছর ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম বিভিন্ন প্রাকৃতিক পরিবেশের মাঝে এই আয়োজন করে। তাই ধন্যবাদ জানাই নিয়াজ মোহাম্মদ খান বিটুকে।ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ খান বিটু জানান, শিশুদের প্রতিভা বিকাশের জন্যই এ আয়োজন। নির্ধারিত আর্ট ক্লাসের বাইরে এ ধরণের আয়োজন শিশুদের প্রতিভাকে আরো বেশি সমৃদ্ধ করবে। তিনি আরও জানান, ২ মার্চ থেকে আগামী ৪ মার্চ প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই কর্মশালা চলবে। এবছর প্রায় দুই শতাধিক শিশু কিশোর এই কর্মশালায় অংশ গ্রহণ করেছে। এই কর্মশালায় আঁকা ছবি গুলো বাছাই করে পরবর্তীতে প্রদর্শনী অনুষ্ঠিত হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com