সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নারী কেলেঙ্কারির ঘটনায় যুবলীগ নেতা কাউছার ভুইয়াকে বহিস্কার

নারী কেলেঙ্কারির ঘটনায় যুবলীগ নেতা কাউছার ভুইয়াকে বহিস্কার

সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট       

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়াকে নারী কেলেঙ্কারির ঘটনায় সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।
বুধবার (২৮ আগস্ট) বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম মাস্টার ও সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া যায়।  
বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে, গত ২২ আগস্ট ২০১৯ ইং তারিখে বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবু কাউছার ভুঁইয়ার নারী কেলেঙ্কারির ঘটনার অশ্লীল ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়ায় ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে । নারী কেলেঙ্কারির এ ঘটনাটি দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী অনৈতিক কাজে লিপ্ত থাকায় সংগঠন থেকে তাকে সাময়িক বহিস্কার করে চূড়ান্ত বহিস্কারের জন্য জেলা ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কাছে সুপারিশ করেন উপজেলা যুবলীগ।                 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।                                                          

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com