সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা ইকরাম নিহত।। আটক-১

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা ইকরাম নিহত।। আটক-১

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেলের চাবি দেওয়া নেওয়া নিয়ে বাকবিতণ্ডার জেরে ছুরিকাঘাতে ইকরাম মিয়া নামে জেলা ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় রায়হান-(১৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।
বুধবার (২৪ মে) সন্ধ্যা ৬টার দিকে জেলা শহরের মুন্সেফপাড়ায় সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রেদোয়ান আনসারী রিমোর বাসায় এই ঘটনাটি ঘটেছে। নিহত ইকরাম মিয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
নিহত ইকরাম আহমেদ জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মাসুদ আহম্মেদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ইকরাম আহমেদ ঢাকা উত্তর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রেদোয়ান আনসারী রিমুর অনুসারী ছিলেন। আর অভিযুক্ত রায়হান রিমুর আত্মীয় হন। সেই সুবাদে ইকরাম ও রায়হান দুজনেই তার বাড়িতে যাওয়া-আসা ছিলো। বুধবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলের চাবি নিয়ে তর্ক-বিতর্কে জড়ায় ইকরাম ও রায়হান। এক পর্যায়ে রায়হান ইকরামের বুকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, ইকরাম হত্যার প্রতিবাদে ও এর দ্রুত বিচারের দাবিতে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা শহরের প্রধান সড়ক হাসপাতাল রোড বন্ধ করে বিক্ষোভ করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, ইকরাম ও রায়হানের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে ইকরামকে ছুরিকাঘাত করেন রায়হান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com