সংবাদ শিরোনাম
কমলগঞ্জ পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত কমলগঞ্জে ট্রেনের ধাক্কায় মা নিহত ও শিশু সন্তান আহত জান্নাতের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ।। ধর্ষক গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার অবসরপ্রাপ্ত সার্ভেয়ার মতিউর রহমানের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের মর্যাদাহানিকর সংবাদ প্রকাশের দায়ে সাংবাদিক সৈয়দ রিয়াজ আহমেদ অপুর সদস্যপদ স্থগিত,কারণ দর্শানোর নোটিশ “ভিকারুণ নিসা নুন স্কুল এন্ড কলেজ”।। কে এই “ভিকারুন নেসা নুন” ? প্রিয়তমা’ র পরিচালক হিমেল আশরাফের নতুন সিনেমা “রাজকুমার” এর শুটিং শুরু অক্টোবরে সর্বজনীন পেনশন স্কীম বর্তমান সরকারের একটি সর্বোত্তম কাজ; ডিসি শাহগীর আলম নির্বাচনে আইনশৃঙ্খলায় চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত র‍্যাব: র‍্যাব মহাপরিচালক ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ ওসির স্বীকৃতি পেলেন রাজু আহমেদ

কমলগঞ্জে বৃষ্টির জন্য ইসতেগফার নামাজ অনুষ্ঠিত।। মোনাজাতে কান্নাররোল

কমলগঞ্জে বৃষ্টির জন্য ইসতেগফার নামাজ অনুষ্ঠিত।। মোনাজাতে কান্নাররোল

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
অসহ্য গরম আর অসহনীয় তাপদাহে পুড়ছে সারা দেশ। দেশজুড়ে চলছে বৃষ্টির জন্য হাহাকার। প্রচন্ড গরম-তাপদাহে হাপিয়ে উঠেছে জনজীবন। ঠিক কবে এবং কখন ঝরবে এই রহমতের ঝর্ণাধারা? কবে দূরীভূত হবে এই তাপদাহ? অনাবৃষ্টির কারণে যখন বর্তমানে বিভিন্ন ফসলাদী, পশুপাখি ও মানবজীবন হুমকির সম্মুখীন। তখন বৃষ্টির আশায় বিশেষ নামাজ ও মোনাজাত আদায় করেন মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শত শত ধর্মপ্রাণ মুসল্লী।
মঙ্গলবার (০৬ জুন) সকাল সোয়া ১১টায় উপজেলার নৈনারপার বাজারের অনতিদূর আদমপুর এম,এ,ওহাব হাইস্কুল মাঠে বিভিন্ন গ্রাম থেকে পাঁচ শতাধিক মানুষ ইসতেকার নামাজে অংশ গ্রহণ করেন।

নৈনারপার বাজার জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রহমান ইমামতিতে নামাজ শেষে মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাতে বৃষ্টির জন্য মুসল্লীদের কান্নাররোল পড়ে পরিবেশ ভারি হয়ে উঠে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com