সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের নয়া কমিটির আনন্দ মিছিলে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রদলের নয়া কমিটির আনন্দ মিছিলে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ছাত্রদলের নয়া কমিটির আনন্দ মিছিলে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পুরো এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ছাত্রদলের অভিযোগ, পদবঞ্চিতরা এই হামলা করেছে।
সোমবার (১২ জুন) সকালে জেলা শহরের বিরাসার বাসস্ট্যান্ড মোড় ও খৈয়াসার রোডে এ ঘটনাটি ঘটেছে।
ছাত্রদলের নবগঠিত কমিটির নেতারা জানান, গত বৃহস্পতিবার জেলা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণার পর থেকে ক্ষুব্ধ হয়ে ওঠে পদবঞ্চিতরা। এরই জেরধরে তারা গত শুক্রবার ও শনিবার বিভিন্ন নেতাকর্মীদের বাড়িতে দফায় দফায় হামলা ও ভাঙচুর করে। এ নিয়ে আজ সোমবার সকালে শহরের লোকনাথ দীঘির পাড় বিবাদমান দুই পক্ষই কর্মসূচি দেয়। তবে পুলিশের অনুমতি না থাকায় নতুন আহবায়ক কমিটির নেতারা বিরাসার থেকে একটি শুভেচ্ছা মিছিল বের করেন। মিছিলে জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ফোজায়েল চৌধুরীর নেতৃত্বে পদবঞ্চিতরা ককটেল নিক্ষেপ শুরু করেন বলে অভিযোগ করেন ছাত্রদলের নবগঠিত কমিটির নেতারা।
প্রত্যক্ষদর্শীরা জানায়,নয়া কমিটির নেতাকর্মীরা পদবঞ্চিত নেতাকর্মীদের ধাওয়া খেয়ে দৌড়ে নিরাপদ স্থানে চলে যান। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারী পদবঞ্চিত ছাত্রদল নেতারা সটকে পড়েন।
এদিকে, পদবঞ্চিত ছাত্রদল নেতারা জানান,দলের এই দুঃসময়ে তারা এ নতুন কমিটি দিয়েছেন ও যাদের ছত্রছায়ায় এ কমিটি গঠন হয়েছে তারা দলের মঙ্গল চায় না,তারা দলের আন্দোলন সংগ্রামে গাঁ বাঁচিয়ে দূরে সরে থাকেন । তারা মূলত সুবিধাবাদী। আমরা এ কমিটি মেনে নেবো না ও তাদেরকে কোথাও কোনো কর্মসূচি পালন করতে দেওয়া হবে না।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, ছাত্রদলের কমিটি নিয়ে বেশ কয়েকদিন ধরেই সংঘর্ষ ও উত্তেজনা চলছে। আজ সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে টিয়ারগ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুরো শহরজুড়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com