সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়ায় গলায় দড়ি পেঁচানো অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় গলায় দড়ি পেঁচানো অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় গলায় দড়ি পেঁচানো অবস্থায় সুমন সআহআ-(৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। বুধবার (১৪ জুন) সকালে জেলা শহরের পূর্বপাইকপাড়া এলাকা সংলগ্ন তিতাস নদীর বেড়িবাঁধ এর নিচ থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করেন।
নিহত সুমন সাহা পৌর শহরের কালাইশ্রীপাড়া এলাকার অশোক সাহার ছেলে। সে একটি মুদি দোকানের কর্মচারী হিসেবে কাজ করতো। তার স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে।
জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে খাবার খেয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি সুমন সাহা। আজ বুধবার সকালে পূর্বপাইকপাড়া এলাকা সংলগ্ন তিতাস নদীর বেড়িবাঁধ এর নিচে স্থানীয়রা গলায় দড়ি পেঁচানো অবস্থায় সুমন সাহার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com