সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়ায শহরের ফুলবাড়িয়ায় জলাবদ্ধতা নিরসনে বিভিন্ন বাঁধ অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

ব্রাহ্মণবাড়িয়ায শহরের ফুলবাড়িয়ায় জলাবদ্ধতা নিরসনে বিভিন্ন বাঁধ অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
আশুগঞ্জ-আখাউড়া চারলেন সড়কের নির্মাণ কাজের কারণে বিভিন্ন স্থানে অপরিকল্পিতভাবে ছোট ছোট বাঁধ নির্মাণের ফলে বৃষ্টি-অতিবৃষ্টির পানিতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ৩নং ওয়ার্ডের ফুলবাড়িয়া এলাকায় জলাবদ্ধতা ও জনদূর্ভোগ সৃষ্টি হয়েছে। আর এই জলাবদ্ধতা নিরসনে পৌর মেয়র মিসেস নায়ার কবিরের নির্দেশনায় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস এর নেতৃত্বে অপসারণ ও অবৈধ উচ্ছেদ অভিযান চালায় কর্তৃপক্ষ।
বুধবার (০৫ জুলাই) সকাল থেকে দিনব্যাপী ওই এলাকার বিভিন্ন পয়েন্টে বাঁধ কাটা, ময়লা অপসারণ ও পানি নিস্কাশনের কাজ করা হয়। এছাড়াও প্রধান সড়কের পাশে ড্রেনের উপর অবৈধ স্থাপনা উচ্ছেদ করে মেইন ড্রেনটি পরিস্কারের কাজ চলমান রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর শাহানা বেগম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ কাউসার আহমেদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউছার, সমাজ উন্নয়ন কর্মকর্তা মোখলেছুর রহমান, সহকারী প্রকৌশলী সবুজ কাজী, শহর পরিকল্পনবিদ জান্নাতুল ফেরদৌস আরা, উপ-সহকারী প্রকৌশলী সুমন দত্ত ও উপ-সহকারী প্রকৌশলী সোহেল ভূইয়াসহ কঞ্জারভেন্সী শাখার কর্মচারীবৃন্দ।
এ বিষয়ে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ্দূস বলেন, আশুগঞ্জ-আখাউড়া চারলেন প্রকল্পের কারণে বিভিন্ন স্থানে অপরিকল্পিতভাবে বাঁধ নির্মাণ করায় অতিবৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। ড্রেনের মুখ বন্ধ হয়ে যাওয়ায় পানি নিষ্কাসনে সমস্যা হয়। তিনি বলেন, জলাবদ্ধতা নিরসনে দিনরাত কাজ করছে পৌরসভার কর্মচারীরা। ইতোমধ্যে বাঁধগুলো ভেঙ্গে ও ড্রেনগুলোর মুখে থাকা ময়লা আর্বজনা সরিয়ে নেওয়া হয়েছে। সকলের সহযোগিতায় দ্র“তই সমস্যার সমাধান করা হবে। এ সময় তিনি ড্রেনে ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলার আহবান জানান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com