সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে শারদীয় দূর্গা উৎসবের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সরাইলে শারদীয় দূর্গা উৎসবের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শারদীয় দূর্গা উৎসবের প্রস্তুতি সভা বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকতার কক্ষে শারদীয় দূর্গা উৎসবের পরামর্শ ভিত্তিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী মুহাম্মদ কর্মকর্তা সরওয়ার উদ্দীনের সভাপতিত্বে অতিথির বক্তব্য রাখেন, সরাইল থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ এমরান হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চৌধুরী, সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার, নেয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আহমদ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি(ভারপ্রাপ্ত) দেবদাস সিংহ রায়, সাধারন সম্পাদক ঠাকুর ধন বিশ্বাস, কালীবাড়ির পূজা কমিটির সভাপতি দীলিপ বনিক সাধারণ সম্পাদক অসিম ধর প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকতার মুহাম্মদ সরওয়ার উদ্দীন তার বক্তব্যে বলেন, উপজেলায় ৪৭ টি মন্দিরে পূজা উদযাপন করা হবে। সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব হচ্ছে দুর্গা উৎসব। তাই এই দুর্গোৎসবে উপজেলা প্রশাসনের ও থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পূজা উপলক্ষে কোথাও সন্ত্রাসী কার্যকলাপ সহ কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না। সে বিষয়ে পুলিশ সদস্য, গ্রাম পুলিশ ও আনসার ব্যাটালিয়ন বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোক ২৪ ঘণ্টা ডিউটি পালন করবে। কোন ব্যক্তি যদি আইনশৃঙ্খলা ভঙ্গ করে নাশকতার চেষ্টা চালায় তাহলে তাদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ প্রয়োাগ অব্যহত রাখবো এবং সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিটি পূজা মন্ডপের সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক কমিটি গঠন, পরিদর্শন রেজিস্টার রক্ষনাবেক্ষনসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন। তিনি আরও বলেন,মন্দির কমিটির নেতৃবৃন্দের প্রতি দৃষ্টি আকর্ষণ করে নিরাপত্তা ব্যবস্থা ঠিক রাখতে হবে। দূর্গা পূজায় যাতে কোন ধরণের অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে সে দিকে সকলের খেয়াল রাখতে হবে । নিরাপত্তা ব্যবস্থায় থানা পুলিশের শতভাগ সহযোগিতা থাকবে। যে কোন প্রয়োজনে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সাথে যোগাযোগ করবেন। তিনি দুর্গোৎসবে শান্তিপূর্ণ ভাবে উদযাপনের জন্য স্ব-স্ব মন্দির কমিটির সদস্যসহ স্থানীয় দের সহযোগিতা কামনা করেছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com