সংবাদ শিরোনাম
আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন

সরাইলে শারদীয় দূর্গা উৎসবের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সরাইলে শারদীয় দূর্গা উৎসবের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে শারদীয় দূর্গা উৎসবের প্রস্তুতি সভা বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকতার কক্ষে শারদীয় দূর্গা উৎসবের পরামর্শ ভিত্তিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী মুহাম্মদ কর্মকর্তা সরওয়ার উদ্দীনের সভাপতিত্বে অতিথির বক্তব্য রাখেন, সরাইল থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ এমরান হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চৌধুরী, সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার, নেয়াগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুনসুর আহমদ, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি(ভারপ্রাপ্ত) দেবদাস সিংহ রায়, সাধারন সম্পাদক ঠাকুর ধন বিশ্বাস, কালীবাড়ির পূজা কমিটির সভাপতি দীলিপ বনিক সাধারণ সম্পাদক অসিম ধর প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকতার মুহাম্মদ সরওয়ার উদ্দীন তার বক্তব্যে বলেন, উপজেলায় ৪৭ টি মন্দিরে পূজা উদযাপন করা হবে। সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব হচ্ছে দুর্গা উৎসব। তাই এই দুর্গোৎসবে উপজেলা প্রশাসনের ও থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পূজা উপলক্ষে কোথাও সন্ত্রাসী কার্যকলাপ সহ কোন অপ্রীতিকর ঘটনা ঘটতে দেয়া হবে না। সে বিষয়ে পুলিশ সদস্য, গ্রাম পুলিশ ও আনসার ব্যাটালিয়ন বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোক ২৪ ঘণ্টা ডিউটি পালন করবে। কোন ব্যক্তি যদি আইনশৃঙ্খলা ভঙ্গ করে নাশকতার চেষ্টা চালায় তাহলে তাদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ প্রয়োাগ অব্যহত রাখবো এবং সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিটি পূজা মন্ডপের সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক কমিটি গঠন, পরিদর্শন রেজিস্টার রক্ষনাবেক্ষনসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন। তিনি আরও বলেন,মন্দির কমিটির নেতৃবৃন্দের প্রতি দৃষ্টি আকর্ষণ করে নিরাপত্তা ব্যবস্থা ঠিক রাখতে হবে। দূর্গা পূজায় যাতে কোন ধরণের অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে সে দিকে সকলের খেয়াল রাখতে হবে । নিরাপত্তা ব্যবস্থায় থানা পুলিশের শতভাগ সহযোগিতা থাকবে। যে কোন প্রয়োজনে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের সাথে যোগাযোগ করবেন। তিনি দুর্গোৎসবে শান্তিপূর্ণ ভাবে উদযাপনের জন্য স্ব-স্ব মন্দির কমিটির সদস্যসহ স্থানীয় দের সহযোগিতা কামনা করেছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com