সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

কমলগঞ্জে বিএনপি ও ছাত্রদলের বৈঠকে পুলিশের ধাওয়া।। ৪ পুলিশ সদস্য আহত

কমলগঞ্জে বিএনপি ও ছাত্রদলের বৈঠকে পুলিশের ধাওয়া।। ৪ পুলিশ সদস্য আহত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে বিএনপির নেতা-কর্মীদের এক বৈঠকে ধাওয়া করেছে পুলিশ। এ সময় বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীরা পুলিশের ওপর ইটপাটকেল ছোড়েন বলে অভিযোগ পুলিশের। তারা বলছে, এতে তাদের চারজন সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার(২৬অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৮টায় উপজেলার আদমপুর ইউনিয়নে নইনারপার এলাকায় ছাত্রদল নেতা ফয়সাল আহমেদের বাসায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই পরিমল চন্দ্র শীল, এসআই বিজয় প্রসাদ দেবনাথ, কনস্টেবল মো. আজহারুল ইসলাম রাব্বি ও আমিনুল ইসলাম। আহতদের মধ্যে দুজন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় চলে গেলেও বাকি দুজন হাসপাতালে ভর্তি আছেন।কমলগঞ্জ পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার নইনারপারে ছাত্রদল নেতা ফয়সাল আহমেদের বাসায় বিএনপি, ছাত্রদল, যুবদল ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা দলের ২৮ অক্টোবর ঢাকার কর্মসূচি বাস্তবায়নে বৈঠক করছিলেন। খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে ধাওয়া করলে বৈঠক ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় উপস্থিত বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীরা ছাদের ওপর থেকে পুলিশের ওপর ইটপাটকেল মারলে চার পুলিশ সদস্য আহত হন।

তবে ছাত্রদলের নেতা ফয়সাল আহমেদ বলেন, ‘আমরা অন্যান্য দিনের মতো সবাই বসে মিটিং করছিলাম। হঠাৎ পুলিশের বাঁশির আওয়াজ শুনে সবাই পালিয়ে যান। তাদের ওপর আমরা কেউ ইটপাটকেল নিক্ষেপ করিনি।থ এ বিষয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, ‘২৮ অক্টোবর বিএনপির কর্মসূচি বাস্তবায়ন ও নাশকতা করার পরিকল্পনা করছিলেন তাঁরা। এ খবর শুনে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশের ওপর হামলা করেন। এতে আমাদের চার সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করতে আইনী পদক্ষেপ অব্যাহত আছে। পুলিশের উপর বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের হামলার প্রতিবাদে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ তাৎক্ষণিক নৈনারপার বাজারে বিক্ষোভ মিছিল করে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com