সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

কমলগঞ্জে বিএনপি ও ছাত্রদলের বৈঠকে পুলিশের ধাওয়া।। ৪ পুলিশ সদস্য আহত

কমলগঞ্জে বিএনপি ও ছাত্রদলের বৈঠকে পুলিশের ধাওয়া।। ৪ পুলিশ সদস্য আহত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে বিএনপির নেতা-কর্মীদের এক বৈঠকে ধাওয়া করেছে পুলিশ। এ সময় বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীরা পুলিশের ওপর ইটপাটকেল ছোড়েন বলে অভিযোগ পুলিশের। তারা বলছে, এতে তাদের চারজন সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার(২৬অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৮টায় উপজেলার আদমপুর ইউনিয়নে নইনারপার এলাকায় ছাত্রদল নেতা ফয়সাল আহমেদের বাসায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই পরিমল চন্দ্র শীল, এসআই বিজয় প্রসাদ দেবনাথ, কনস্টেবল মো. আজহারুল ইসলাম রাব্বি ও আমিনুল ইসলাম। আহতদের মধ্যে দুজন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় চলে গেলেও বাকি দুজন হাসপাতালে ভর্তি আছেন।কমলগঞ্জ পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলার নইনারপারে ছাত্রদল নেতা ফয়সাল আহমেদের বাসায় বিএনপি, ছাত্রদল, যুবদল ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা দলের ২৮ অক্টোবর ঢাকার কর্মসূচি বাস্তবায়নে বৈঠক করছিলেন। খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে ধাওয়া করলে বৈঠক ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় উপস্থিত বিএনপি ও ছাত্রদলের নেতা-কর্মীরা ছাদের ওপর থেকে পুলিশের ওপর ইটপাটকেল মারলে চার পুলিশ সদস্য আহত হন।

তবে ছাত্রদলের নেতা ফয়সাল আহমেদ বলেন, ‘আমরা অন্যান্য দিনের মতো সবাই বসে মিটিং করছিলাম। হঠাৎ পুলিশের বাঁশির আওয়াজ শুনে সবাই পালিয়ে যান। তাদের ওপর আমরা কেউ ইটপাটকেল নিক্ষেপ করিনি।থ এ বিষয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, ‘২৮ অক্টোবর বিএনপির কর্মসূচি বাস্তবায়ন ও নাশকতা করার পরিকল্পনা করছিলেন তাঁরা। এ খবর শুনে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার সঙ্গে সঙ্গে তাঁরা পুলিশের ওপর হামলা করেন। এতে আমাদের চার সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করতে আইনী পদক্ষেপ অব্যাহত আছে। পুলিশের উপর বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের হামলার প্রতিবাদে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ তাৎক্ষণিক নৈনারপার বাজারে বিক্ষোভ মিছিল করে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com