সংবাদ শিরোনাম
বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে মহিষ বোঝাই নৌকা ডুবিতে পানিতে তলিয়ে গেলো মহিষ 
প্রবীণ বরেণ্য সাংবাদিক মুহম্মদ মুসার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর শোক প্রকাশ

প্রবীণ বরেণ্য সাংবাদিক মুহম্মদ মুসার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর শোক প্রকাশ

ব্রাহ্মণবাড়িয়ার প্রবীণ বরেণ্য সাংবাদিক, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি, বইপ্রেমী,সাদা মনের মানুষ, গবেষক ভাষা সৈনিক মুহম্মদ মুসার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন।
এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর  সমবেদনা জানানো হয়। 
বিবৃতিতে উল্লেখ করা হয় বরেণ্য সাংবাদিক মুহম্মদ মুসা সাংবাদিকদের পথিকৃত ব্যক্তিত্ব ছিলেন। তিনি দীর্ঘদিনের সাংবাদিকতায় ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাস ঐতিহ্য উন্নয়ন অগ্রগতিতে অবদান রেখে গেছেন। এ ছাড়াও তিনি ছিলেন অনন্য গুনী ব্যক্তিত্ব শিক্ষা সাহিত্য সংস্কৃতি গবেষণায় অনন্য অবদান সহ হৃদতাপূর্ণ মানুষ হিসেবে ব্যতিক্রমী জীবনযাপন করেছেন যা বিরল। উনার মৃত্যুতে অকৃত্তিম অভিভাবককে হারিয়েছি। তিনি জীবনাচারে যে অবদান রেখে গেছে তা স্মরনীয় হয়ে থাকবে।
বিবৃতিদাতারা হচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ায় টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি মনজুরুল আলম(চ্যানেল আই), সহ সভাপতি আল আমীন শাহীন(বাংলা টিভি),  সহসভাপতি আ ফ ম কাউসার এমরান (মাইটিভি), সহ সভাপতি মফিজুর রহমান লিমন ( বৈশাখী টিভি), সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি,(চ্যানেল টুয়েন্টিফোর), যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম পারভেজ (দীপ্ত টিভি), কোষাধ্যক্ষ মোঃ আশিকুল ইসলাম (বাংলাভিশন), দপ্তর ও প্রচার সম্পাদক আজিজুর রহমান পায়েল (আরটিভি),তথ্য ও প্রযুক্তি সম্পাদক জালালউদ্দিন রুমি (একাত্তর টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মীর মোঃ শাহীন (একুশে টিভি),কার্যকরী সদস্য মো. শফিকুল ইসলাম (যমুনা টিভি),কার্যকরী সদস্য ইসহাক সুমন (এটিএন বাংলা)। 
প্রেস বিজ্ঞপ্তি।  

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com