সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া সাংবাদিক ও অপসাংবাদিকতা প্রতিরোধে কমিটি গঠন।। আহ্বায়ক আরজু ও সদস্য সচিব আল আমিন শাহীন বিজয়নগরে ঈদে মিলাদুন্নবী পালনকে কেন্দ্র করে দুই দলের সংঘর্ষে আহত অর্ধশতাধিক বন্যায় ঘরহারাদের ঘর তৈরি করে দিচ্ছে হুয়াওয়ে সংবিধান সংস্কার কমিশন প্রধান হিসেবে দায়িত্ব পেলেন অধ্যাপক আলী রীয়াজ ব্রাহ্মণবাড়িয়ায় লেভেল ক্রসিংয়ে ট্রেনের নিচে পড়ে এক মোটরসাইকেল আরোহী নিহত।। আহত-২ হবিগঞ্জ-০৪ আসনের সাবেক সাংসদ ও সাবেক বিমান প্রতিমন্ত্রী মাহবুব আলী গ্রেফতার আখাউড়ায় সাবেক আইনমন্ত্রী আনিসুল ও সাবেক মেয়র কাজলসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা নিজ ফ্ল্যাটে স্বামীর অসামাজিক কার্যকলাপ।। নারীসহ পুলিশে সোপর্দ করলেন স্ত্রী-সন্তান নবীনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় এক ছাত্রদল নেতা নিহত।। আহত-৩ টিএসসিতে প্রথমবারের মতো কলরবের গজল সন্ধ্যা অনুষ্ঠিত
ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া সাংবাদিক ও অপসাংবাদিকতা প্রতিরোধে কমিটি গঠন।। আহ্বায়ক আরজু ও সদস্য সচিব আল আমিন শাহীন

ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া সাংবাদিক ও অপসাংবাদিকতা প্রতিরোধে কমিটি গঠন।। আহ্বায়ক আরজু ও সদস্য সচিব আল আমিন শাহীন

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলায় সাংবাদিকতার মানোন্নয়নে, পেশাদার সাংবাদিকতার ভাবমূর্তি রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে ভুয়া সাংবাদিক ও অপসাংবাদিকতা প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত অনুযায়ী এ কমিটি গঠন করা হয়। প্রেসক্লাবের সভাপতি জাবেদ রহিম বিজন ও সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লাকে উপদেষ্টা, সাবেক সভাপতি মোহাম্মদ আরজুকে আহবায়ক, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আল আমীন শাহীনকে সদস্য সচিব,সাবেক সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, কায়নির্বাহী কমিটির ফরহাদুল ইসলাম পারভেজ ও প্রেসক্লাব সদস্য জালালউদ্দিন রুমীকে সদস্য করে এ কমিটি গঠন করস হয়েছে।
গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ভুয়া সাংবাদিক ও অপসাংবাদিকতা বিষয়ে প্রেসক্লাবে অভিযোগ বুথ খোলার সিদ্ধান্ত হয়। এতে লিখিতভাবে অভিযোগ দেয়া যাবে। অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উপজেলার প্রেসক্লাবকে এ কার্যক্রমে সম্পৃক্ত করে পুরো জেলায় ভুয়া সাংবাদিকদের তালিকা প্রণয়ন, অপসাংবাদিকতার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়েছে। পেশাদারিত্ব, সৎ নির্ভীক সাংবাদিকতার লক্ষ্যে, সাংবাদিকতার মানোন্নয়নে সভায় বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। কমিটির আহবায়ক মোহাম্মদ আরজুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা প্রেসক্লাব সভাপতি জাবেদ রহিম বিজন ও সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, কমিটির সদস্য সচিব আল আমীন শাহীন, সদস্য সৈয়দ মোঃ আকরাম, ফরহাদুল ইসলাম পারভেজ, জালালউদ্দিন রুমী।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com