সংবাদ শিরোনাম
বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি বিজয়নগরে মহিষ বোঝাই নৌকা ডুবিতে পানিতে তলিয়ে গেলো মহিষ 
আখাউড়া স্থলবন্দরে ৬ দিন আমদানি রপ্তানি বন্ধ ঘোষনা

আখাউড়া স্থলবন্দরে ৬ দিন আমদানি রপ্তানি বন্ধ ঘোষনা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি   

ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম ব্যক্তিত্ব মহাত্মা গান্ধীর জন্মজয়ন্তি উপলক্ষে বুধবার ভারতে সরকারি ছুটি থাকায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে আগরতলায় আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে।

অপরদিকে আগামীকাল বৃহস্পতিবার (০৩ অক্টোবর) একদিনের জন্য খোলা থাকলেও শুক্রবার সাপ্তাহিক ছুটি এবং শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত টানা ৪ দিন দুর্গা পূজার ছুটি থাকায় এই বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। অর্থাৎ সাত দিনের মধ্যে ছয় দিনই ছুটির ফাঁদে পড়ে আমাদনি-রপ্তানি বন্ধ থাকছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার এই স্থলবন্দরে।
বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর আমদানি-রফতানিকারক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব উদ্দিন।তিনি আরো জানান, ৯ অক্টোবর থেকে পুনরায় আমদানি-রপ্তানি শুরু হবে।
এদিকে বন্দর দিয়ে আমদানি রপ্তানি বন্ধ থাকলে আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশের যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।


ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।    

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com