সংবাদ শিরোনাম
সম্প্রীতির বন্ধন; দূর্গোৎসবে শুভেচ্ছা উপহার হুইল চেয়ার পেলেন শারিরীক প্রতিবন্ধী হালিমা বেগম উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা উদ্‌যাপন পরিষদ এর নারায়নী নমস্তুত দুর্গাপূজা এক্সেলেন্স অ্যাওয়ার্ডস ২০২২ অর্জন ব্রাহ্মণবাড়িয়ায় কুমারী পূজার মধ্যদিয়ে পালিত হলো দুর্গোৎসবের মহা অষ্টমী সরাইলে ১০ হাজার টাকার জন্য গৃহবধূ খুন! শাশুরী আটক ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের উপর হামলা মামলায় ১০ জনের কারাদণ্ড আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি আটক ভৈরবে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার আ’লীগ মনোনীত জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সরাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্ডপ পরিদর্শনে মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে মামলা তুলে নিতে বাদিকে হুমকি

নকল স্বর্ণের বার সহ ৩ প্রতারক গ্রেপ্তার

নকল স্বর্ণের বার সহ ৩ প্রতারক গ্রেপ্তার

Advertisements

সময়নিউজবিডি টুয়েন্টিফোর রিপোর্ট

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতারণা করে নকল স্বর্ণের বার দিয়ে আসল স্বর্ণালঙ্কার নেয়ার সময় সহিদ (৩০), মোছাঃ মুলকি (৪৫) ও মোঃ জসিম (২৬) নামে তিনজনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১০ মে) বিকেল ৩টায় পৌর শহরের পৈরতলা বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সরাইল উপজেলার বৈশ্বর গ্রামের মিজান মিয়ার ছেলে সহিদ , একই উপজেলার বাড়িউরা গ্রামের জুরু মিয়ার স্ত্রী মুলকি (৪৫) ও পার্শবর্তী নবীনগর উপজেলার কুড়িঘর গ্রামের মোঃ আলমের ছেলে জসিম (২৬)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি তদন্ত আতিকুর রহমান বলেন, শুক্রবার বিকেলে নবীনগর উপজেলার তিন নারী চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। চিকিৎসা শেষে নবীনগর ফেরার জন্য তারা শহরের পৈরতলা বাসস্ট্যান্ড থেকে অটোরিকশায় উঠলে ওই তিন প্রতারক তাদের কাছে কোনো টাকা-পয়সা নেই জানিয়ে সঙ্গে থাকা নকল স্বর্ণের বারটিকে আসল বলে সেটা নিয়ে টাকা দিতে বলেন। এরপর টাকার বদলে ওই তিন নারীর সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার নিতে চাইলে তারা চিৎকার শুরু করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রতারকদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com