সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বর্ণাঢ্য আয়োজনে নাসিরনগরে ঈদে মিলাদ উন-নবী পালিত

বর্ণাঢ্য আয়োজনে নাসিরনগরে ঈদে মিলাদ উন-নবী পালিত

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি  

সারা দেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় জশনে জুলেশে পবিত্র ঈদে মিলাদ উন-নবী পালন করা হয়েছে। নবী প্রেমিরা ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করে বিশ্ব নবী হরযত মোহাম্মদ (সাঃ) এর পবিত্র জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল বের করে।

বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা।

এদিকে উপজেলার খান্দুরা, ফান্দাউক, দাতমন্ডল, নাসিরপুর দরবার শরীফ সহ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে নবী প্রেমিরা আনন্দ মিছিল সহকারে উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে স্থানীয় নাসিরনগর সদর ঈদগাহ ময়দানে আলোচনা সভায় মিলিত হন। 

আলোচনা সভায় গ্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-০১ সংসদীয়-২৪৩ (নাসিরনগর) আসনের সাংসদ ও সমাজ কল্যাণ মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুর রহমান ও এলাকার আলেম ওলামা সহ  বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com