সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আজ যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিজয়নগর যুবলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

আজ যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিজয়নগর যুবলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা মিলাদ মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়েছে।
আজ সোমবার (১১ নভেম্বর) বিকেল ৩টায় বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের জামালপুরে স্থানীয় সাংসদের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হবে।
অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনের মাননীয় সংসদ সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর জন্য বিশেষ দোয়া করা হবে।
অনুষ্টানে বিজয়নগর উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা যুবলীগের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন উপজেলা যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান। 
প্রেস বিজ্ঞপ্তি। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com