সংবাদ শিরোনাম
মায়ের কোলে ফিরলেন ৭০ বছর আগে হারিয়ে যাওয়া শিশু কুদ্দুস মুন্সি।। আপ্লূত মা-ছেলে ও স্বজনরা নাসিরনগরে এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন ঐক্যবদ্ধ আলোকিত বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংস্কার ও সকল ট্রেনের যাত্রা বিরতির দাবিতে নাগরিক ফোরামের ১৫ দিনের আল্টিমেটাম আগামীকাল হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেল স্টেশন পুনঃসংস্কার করে ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন  আগামী ৪ অক্টোবর জেলা শ্রমিকলীগের বার্ষিক সাধারণ সভা ষড়যন্ত্রে একবার জাতিরপিতাকে হারিয়েছি, আর ষড়যন্ত্র করতে দেব না ; আইনমন্ত্রী আনিসুল হক  সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে ; ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান  ব্রাহ্মণবাড়িয়ায় মাদক মামলায় তিন ভাইকে গ্রেপ্তার  ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  ১০ কেজি করে চাল পেলো কমলগঞ্জে ২ হাজার পরিবার
৮ ঘন্টা পর ফের ট্রেন চলাচল স্বাভাবিক

৮ ঘন্টা পর ফের ট্রেন চলাচল স্বাভাবিক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশনে দুটি ট্রেনের সংঘর্ষের প্রায় ৮ ঘণ্টা  পর ঢাকা-চট্টগ্রাম এবং চট্টগ্রাম-সিলেটের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সোয়া ১১টায় দুর্ঘটনায় পতিত হওয়া তুর্ণা এক্সপ্রেস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
কসবার মন্দবাগ রেল স্টেশনের মাস্টার জাকির হোসেন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে এর আগে সোমবার মধ্যরাত ৩টা  কসবা উপজেলার মন্দভাগে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ও ঢাকাগামী তুর্ণা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এতে ১৬জন নিহত ও অন্তত আরো শতাধিক যাত্রী আহত হয়েছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com