সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

নবীনগরে মসজিদে ডুকেও রক্ষা হয়নি শিশু জিদানের

নবীনগরে মসজিদে ডুকেও রক্ষা হয়নি শিশু জিদানের

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমানের অত্যাচার দিন দিন বেড়েই চলেছে। অভিযোগ রয়েছে, আধিপত্য বিস্তার করতে তার সাঙ্গপাঙ্গদের হাত থেকে রক্ষা পায়নি ১০ বছরের শিশুও।
মঙ্গলবার বিকেলে নিজ এলাকা হাজীর হাটি মুসলিম মেম্বারের বাড়ির আক্কাস আলীর ছেলে জিদান (১০) সহপাঠীদের সাথে খেলাধূলা করছিলেন। এসময় আতর্কিত হামলা করে জিল্লুর রহমানের চেয়ারম্যানের সমর্থক মামুন, সিরাজ, মদন, শাহীন, পারভেজ ও মারুফ। এসময় নিজেকে রক্ষায় জিদান দৌড়ে ডুকে আশ্রয় নেয় মসজিদে। তারা মসজিদে ডুকে জিদানকে বের করে এনে মারধোর করে। পরে দেশীয় অস্ত্র একফলা ডুকিয়ে দেওয়া হয় জিদানের শরীরে। এতে গুরুতর আহত হয় শিশু জিদান। শুধু জিদানকেই নয় চেয়ারম্যানের সাঙ্গপাঙ্গরা একই দিন সন্ধ্যার আগে হামলা করে উপজেলার থানা কান্দি বাজার থেকে ফেরা পথে গৌরনগরের ইব্রাহীম মিয়ার ছেলে ইসমাইলকে গুরুতর আহত করে। 
জিদান ও ইসমাইলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে তারা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
উল্লেখ্য, উপজেলার কৃষ্ণনগর ও বীরগাঁও ইউনিয়নে আধিপত্য বিস্তার করার জন্য কিছুদিন পরপর জিল্লুরের সমর্থকরা রাস্তাঘাটে মেরে ফেলার জন্য হুমকি দিয়ে থাকে। ২০১৮ সালের উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগরে চেয়ারম্যান জিল্লুর রহমানের সমর্থকরা জয়নাল ও দুলাল মিয়াকে কুপিয়ে খুন করে। 
এবিষয়ে কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান জিল্লুর রহমান বলেন, শিশুর উপর আমার সমর্থকরা হামলা করেনি। জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করছে। শুনেছি বিকেলে শিশুর উপর কে বা কারা হামলা করেছে। সন্ধ্যার পর হামলায় আমার ৭জন সমর্থক আহত হয়েছে। 
এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিৎ রায় জানান, ঘটনাটি আমরা অবহিত নয়। কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com