সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাসিরনগরের পাঁচটি চাঞ্চল্যকর মামলায় রহস্য উদঘাটন করেছে দুই পুলিশ কর্মকর্তা

নাসিরনগরের পাঁচটি চাঞ্চল্যকর মামলায় রহস্য উদঘাটন করেছে দুই পুলিশ কর্মকর্তা

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি

চলতি ২০১৯ সালে সংঘঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা যে কয়টি খুনের ঘটনা সংঘঠিত হয়েছে তার মধ্যে ৫টি মামলা ছিল খুবই চাঞ্চল্যকর। এই চাঞ্চল্যকর ৫ মামলার রহস্য উদ্ধাটন করতে সক্ষম হয়েছে নাসিরনগর থানায় কর্মরত ২ মেধাবী ও বিচক্ষণ পুলিশ কর্মকর্তা। ১জন হলেন অফিসার ইনচার্জ মোঃ সাজেদুর রহমান যিনি দিয়েছেন রহস্য উদঘাটনে অকুন্ড সর্মথন আর অন্যজন হলেন পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ কবির হোসেন। যিনি অক্লান্ত পরিশ্রম করে মেধা, শ্রম, দক্ষতা আর বিচক্ষণতা দিয়ে করেছে প্রকৃত রহস্য উদঘাটন। ২০১৯ সালের চাঞ্চল্যকর মামলা গুলোর মাঝে ছিল ১৯মার্চ থানার মামলা নং- ২১ চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামে স্ত্রীর পরকিয়া বলি জুয়েল, ১৮আগষ্ট থানার মামলা নং- ১৬, শ্বশুর বাড়ির সম্পত্তি আত্মসাৎ করতে ভলাকুট ইউনিয়নের বাঘী গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন, ২৯ জুলাই থানার মামলা নং- ১৭, ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে নেশার টাকা সংগ্রহ করতে পিতার হাতে শিশু পুত্র খুন। ১১সেপ্টেম্বর থানার মামলা নং- ২৩, ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামে ধর্ষণের প্রতিশোধ নিতে প্রেমিকার হাতে প্রেমিক খুন, ৮নভেম্বর নাসিরনগর থানার মামলা নং ২৪ বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে স্ত্রীর পরকিয়ার বলি সাবেক স্বামী, তাছাড়া ও ২৪ জানুয়ারি নাসিরনগর থানার মামলা নং ২৪ ধরমন্ডল ইউনিয়নে প্রতিপক্ষকে ফাসাতে পিতার হাতে শিশু কন্যা খুন।

গতকাল সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে এসব তথ্য তুলে ধরেন দুই কর্মকর্তা। চৌকশ এ দুই কর্মকর্তার বিচক্ষণতার ফলে নাসিরনগরের আইনশৃঙ্খলা বর্তমানে অনেকটা শান্ত  বলে জানা গেছে। শুনুন তাদের কাছ থেকে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com