সংবাদ শিরোনাম
সরাইল উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিক ডাঃ মোহাম্মদ বজলুর রহমান প্রকৃত অর্থে একজন সৎ ও ভালো মানুষ ছিলেন; মোকতাদির চৌধুরী এমপি শোক সংবাদ- সরাইলে আনোয়ারা বেগমের ইন্তেকাল বিজয়নগরের বুধন্তি ইউনিয়ন পরিষদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বিজয়নগরে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা আদায় কমলগঞ্জ সাংবাদিক বাছিত খাঁনের উপর সন্ত্রাসী হামলায় থানায় মামলা দায়ের র‍্যাবের অভিযানে বিজয়নগরে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সরাইলে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ।। ৫০ হাজার টাকা জরিমানা বিজয়নগরে মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
নাসিরনগরের পাঁচটি চাঞ্চল্যকর মামলায় রহস্য উদঘাটন করেছে দুই পুলিশ কর্মকর্তা

নাসিরনগরের পাঁচটি চাঞ্চল্যকর মামলায় রহস্য উদঘাটন করেছে দুই পুলিশ কর্মকর্তা

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি

চলতি ২০১৯ সালে সংঘঠিত ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা যে কয়টি খুনের ঘটনা সংঘঠিত হয়েছে তার মধ্যে ৫টি মামলা ছিল খুবই চাঞ্চল্যকর। এই চাঞ্চল্যকর ৫ মামলার রহস্য উদ্ধাটন করতে সক্ষম হয়েছে নাসিরনগর থানায় কর্মরত ২ মেধাবী ও বিচক্ষণ পুলিশ কর্মকর্তা। ১জন হলেন অফিসার ইনচার্জ মোঃ সাজেদুর রহমান যিনি দিয়েছেন রহস্য উদঘাটনে অকুন্ড সর্মথন আর অন্যজন হলেন পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ কবির হোসেন। যিনি অক্লান্ত পরিশ্রম করে মেধা, শ্রম, দক্ষতা আর বিচক্ষণতা দিয়ে করেছে প্রকৃত রহস্য উদঘাটন। ২০১৯ সালের চাঞ্চল্যকর মামলা গুলোর মাঝে ছিল ১৯মার্চ থানার মামলা নং- ২১ চাপরতলা ইউনিয়নের চাপরতলা গ্রামে স্ত্রীর পরকিয়া বলি জুয়েল, ১৮আগষ্ট থানার মামলা নং- ১৬, শ্বশুর বাড়ির সম্পত্তি আত্মসাৎ করতে ভলাকুট ইউনিয়নের বাঘী গ্রামে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন, ২৯ জুলাই থানার মামলা নং- ১৭, ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে নেশার টাকা সংগ্রহ করতে পিতার হাতে শিশু পুত্র খুন। ১১সেপ্টেম্বর থানার মামলা নং- ২৩, ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামে ধর্ষণের প্রতিশোধ নিতে প্রেমিকার হাতে প্রেমিক খুন, ৮নভেম্বর নাসিরনগর থানার মামলা নং ২৪ বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে স্ত্রীর পরকিয়ার বলি সাবেক স্বামী, তাছাড়া ও ২৪ জানুয়ারি নাসিরনগর থানার মামলা নং ২৪ ধরমন্ডল ইউনিয়নে প্রতিপক্ষকে ফাসাতে পিতার হাতে শিশু কন্যা খুন।

গতকাল সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে এসব তথ্য তুলে ধরেন দুই কর্মকর্তা। চৌকশ এ দুই কর্মকর্তার বিচক্ষণতার ফলে নাসিরনগরের আইনশৃঙ্খলা বর্তমানে অনেকটা শান্ত  বলে জানা গেছে। শুনুন তাদের কাছ থেকে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com