সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

বাবরি মসজিদকে কেন্দ্র করে ই ভারতের মসনদে ইসলামের পতাকা উড্ডীন হবার পথ সুগম হয়েছে; মুফতী ফয়জুল্লাহ

বাবরি মসজিদকে কেন্দ্র করে ই ভারতের মসনদে ইসলামের পতাকা উড্ডীন হবার পথ সুগম হয়েছে; মুফতী ফয়জুল্লাহ

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া কাজীপাড়া দরগাহ পুকুরের উত্তর পাড় যুবকদের উদ্যোগে ইসলামী মহাসম্মেলনে প্রধান বক্তার বক্তৃতায় ইসলামী ঐক্যজোট মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, বিশ্বনবী মোহাম্মদ (সাঃ) কে আল্লাহতায়ালা দুনিয়াতে শ্রেষ্ঠ আদর্শ দিয়ে প্রেরণ করেছেন মানুষ যেন সেই আদর্শ গ্রহণ করে ইহকালে শান্তি ও পরকালের মুক্তি লাভ করতে পারে।
রাসুল (সাঃ) এর আদর্শ আমাদের মাঝে অনুপস্থিতির কারণে ই আজ আমাদের পরিবারে, সমাজে, রাষ্ট্রে অশান্তির দাবানল দাউদাউ করে জ্বলছে।

মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, আজ যদি মুসলিম জাতি রাসুলুল্লাহ (সাঃ) এর আদর্শ অনুসরণ করে নিজেদের জীবন পরিচালনা করে তাহলে আমাদের সমাজ থেকে সুদ,ঘুষ, মাদক, দূর্নিতী,ইভটিজিং, ক্যাসিনো সহ সকল অপরাধ মূলক কর্মকান্ড বন্ধ হয়ে যাবে। প্রতিষ্ঠিত হবে শান্তির সমাজ।

প্রধান বক্তার বক্তৃতায় মুফতী ফয়জুল্লাহ ভারতের বাবরি মসজিদ নিয়ে ষড়যন্ত্র বন্ধ করার আহবান জানিয়ে বলেন, বাবরি মসজিদের স্থানে মন্দিরের কোনো অস্তিত্ব কখনো ই ছিলনা। কিন্তু আজ বাবরি মসজিদের স্থানে মন্দির নির্মাণের যে রায় ভারতের সুপ্রিমকোর্ট দিয়েছে তা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়।

মুফতী ফয়জুল্লাহ বলেন, বাবরি মসজিদকে টুকরো টুকরো করার যে চক্রান্ত ভারত সরকার করছে তা ভারত ই টুকরো টুকরো হবার পথকে সুগম করে দিয়েছে। বাবরি মসজিদকে কেন্দ্র করে ই ভারতের মসনদে ইসলামের পতাকা উড্ডীন হবে ইনশাআল্লাহ।

মাওলানা আখতারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী মহাসম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এর পেশ ইমাম মুফতী এহসানুল হক জিলানী, মাওলানা শরিফ উদ্দিন আফতাবী,মাওলানা হাদিসুর রহমান, মাওলানা আল আমিন সাদী,মাওলানা নুরুল্লাহ আল মাজিদী প্রমুখ।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামী ঐক্যজোট সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস,সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী, যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, অর্থ সম্পাদক হাজী মোবারক হোসেন, প্রচার সম্পাদক মাওলানা মাসউদুর রহমান খান,যুব বিষয়ক সম্পাদক মাওলানা আল আমিন শাহীন মোল্লা, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা নুরুল্লাহ, সৈয়দ কাশেম, মোঃআশ্রাফ শিহাব সহ ইসলামী ঐক্যজোট, ইসলামী ছাত্র খেলাফত ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতৃবৃন্দ মুফতী ফয়জুল্লাহর সাথে ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com